,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে সন্যাসী দলের গুলিতে এক ব্যক্তি আহত

নুরুল আলম টেকনাফঃ কক্সবাজার টেকনাফে জমি বিরোধে পূর্ব শত্রুতার জেরধরে স্বশস্ত্র গ্রুপের ইয়াবার গডফাদরের সদস্যরা এলোপাতাড়ি ছুরিকাঘাত ও গুলিবর্ষণ করে এক ব্যক্তিকে গুরুতর আহত ও রক্তাক্ত করেছে। আহত ব্যক্তিকে আশংকাজনক অবস্থায় টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। স্থানীয়রা জানায়,২০ফেব্রুয়ারী (শনিবার) বিকাল সাড়ে ৫টারদিকে টেকনাফ বড় হাবিব পাড়ার দক্ষিণ সীমান্ত এবং সাবরাং সিকদার পাড়ার উত্তর-পূর্ব সীমান্তে স্থানীয় হোছন আহমদের পুত্র গদফাাদার মোহাম্মদ ফারুক (৩০) এবং মৌলভী পাড়ার মৌলভী আব্দুল গফুরের পুত্র মোহাম্মদ রাসেল (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের স্বশস্ত্র ইয়াবার গদফাদের দুই গ্রুপ মুখোমুখী হয়। এতে এক পর্যায়ে রাসেল গং ফারুক (৩৫) কে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং এক পর্যায়ে ফারুক পালিয়ে যাওয়ার জন্য চাইলে গুলিবর্ষণ করে ইয়াবা অস্ত্র ধারী সন্রাসী বাহিনী কায়দা মাটিতে ফেলে দেয়। গুলির শব্দ ও লোকজনের হৈ চৈ শুনে লোকজন জড়ো হয়ে গুলিবিদ্ধ ও রক্তাক্ত ফারুককে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। এই ঘটনার খবর পেয়ে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেনসহ লোকজন এক নজর দেখতে যান। তিনি জানান, জমি-জমা বিরোধের জেরধরে এই জাতীয় ঘটনার সুত্রপাত বলে ধারণা করা হচ্ছে। হাসপাতালে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে করা হয়েছে। এই ব্যাপারে টেকনাফ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) কর্মকর্তা মোঃ আব্দুল আলিম বলেন,এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ