,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফ পাহাড়ের মাটি ভর্তি ডাম্পার জব্দ আসামী আটক

 নুরুল আলম, টেকনাফঃ অবৈধভাবে পাহাড় কেটে মাটি পাচারের সময় তিনটি ডাম্পার মিনি ট্রাক) জব্দ করেছে টেকনাফ বনবিভাগের স্পেশাল দল শুক্রবার (১৯ ফেব্রুয়ারি ) হ্নীলা ইউনিয়নের আলী কালী এলাকা থেকে পাহাড়ের মাটি পাচারের সময় তিনটি ডাম্পারট আটক করা হয়। শনিবার ২০ ফ্রেব্রুয়ারী প্রেস বিজ্ঞপ্তিতে সকালে এই বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ রেঞ্জের বন কর্মকর্তা সৈয়দ আশিক আহমেদ। সৈয়দ আশিক আহমেদ প্রায় বলেন, একটি পাহাড় খেকো চক্র দীর্ঘদিন ধরে কৌশলে টেকনাফ উপজেলার বিভিন্ন জায়গায় পাহাড় কেটে ডাম্পারের মাধ্যমে পাহাড়ের মাটি বিক্রি করে যাচ্ছে। গভীররাত থেকে ভোর পর্যন্ত ডাম্পারের মাধ্যমে মাটি এনে ভরাট করা হয় নিচু এলাকা। বন বিভাগের নিয়মিত অভিযানে পাহাড়ের মাটিভর্তি তিন টি ডাম্পার আটক করা হয়েছে। এবিষয়ে তদন্ত করে মাটি কাটা, মাটি পাচার এবং ডাম্পারের মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। টেকনাফ বনবিভাগের বিভাগের বন কর্মকর্তা আরো জানান, পাহাড় কাটার বিষয়ে আমরা সবসময় সজাগ আছি এবং নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। পাহাড়ের মাটিভর্তি তিনটি ডাম্পার আটকের পরে জব্দ করা হয়েছে। এবিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে। তিনি পরপর দুই দিন অভিযানে বিভাগীয় বন কর্মকর্তা কক্সবাজার দক্ষিণ বন বিভাগের মোঃ হুমায়ুন কবির নির্দেশনায় এবং বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় টেকনাফ রেঞ্জের বন কর্মকর্তা সৈয়দ আশিক আহমেদ এর নেতৃত্বে সঙ্গীয় একটি দল। মোঃ শাহিন আহমদ, মোঃ নুর আলম ও তবিবুর রহমান সহ আলীকালি পাহাড়ে রাতে মাটি কাটার সময় তিনটি ডাম্পার গাড়ি জব্দ করা হয়। এব্যাপারে বন আইনে মামলা দেয়া হচ্ছে ব্রিক ফিল্ড মালিক নুরুল কবিরের বিরুদ্ধে। এই অপরাধী বিরুদ্ধে অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বন কর্মকর্তা

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ