,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

সৃষ্টি ও স্রষ্টা পর্ব-০১

হযরত মাওলানা মুফতি রহমত উল্লাহ্,ধর্ম বিষয়ক সম্পাদকঃ বিসমিল্লাহির রাহমানির রাহীম। শুরু করছি মহান স্রষ্টার নামে যিনি তাঁর অসীম করুনার চাদর দিয়ে আমাদের ঢেকে রেখেছেন। যিনি তাঁর অসংখ্য সৃষ্টির মধ্যে মানবজাতিকে শ্রেষ্ঠ বলে মনোনীত করে তার প্রতিনিধি বানিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করছি ক্রাইম নিউজ ঢাকা”র সম্পাদক সহ সকল কর্মকর্তা-কর্মচারীর যারা তাদের পত্রিকার লাইফ-স্টাইল ও ধর্মীয় অংশে কলাম লেখার সুযোগ দিয়ে দ্বীন প্রচারে আমাকে সহযোগিতা করেছেন । আজ থেকে সৃষ্টি ও স্রষ্টা নিয়ে কিছু লিখবো। এই বিশ্বব্রহ্মাণ্ডে প্রত্যেকটি জিনিসের স্রষ্টা রয়েছে,যেমন একটি চেয়ার যে মিস্ত্রি বানালো সে হলো তার স্রষ্টা। তাহলে প্রত্যেক বিবেকবানদের নিকট আমার প্রশ্ন একটি চেয়ার যদি মালিক ছাড়া সৃষ্টি না হয় তাহলে এই পৃথিবীর আকাশ-বাতাস, তরুলতা, গাছ-পালা, পাহাড়-পর্বত জিন-ইনসান কোথা থেকে এসেছে? নিশ্চয়ই এ সকল কিছুর একজন সৃষ্টিকর্তা রয়েছে। আর তিনি হলেন আমাদের মহান প্রতিপালক আল্লাহ। মহান আল্লাহ তায়ালা তাঁর ঐশী গ্রন্থ আল কুরআনে বলেন আসমান জমিন ও এতদুভয়ের মধ্যে যা কিছু রয়েছে সব কিছুর মালিকই আমি।

পর্ব– ০১

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ