,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

কি হবে এই ভাবে বেঁচে থেকে!!!

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের চন্দনপাট গ্রামের আব্দুর সুকু মিয়ার ছেলে মানিক মিয়া (২৮) ভাগ্যে জুটেনি ঠিকাদার সানোয়ারের, সহযোগিতা,জানা গেছে মানিক ছাউদান চট্টগ্রাম জেলায় গত ২ ডিসেম্বর ২০২০ ইং ১২ ঘটিকায় সময় আমাকে লাইনে উঠাইয়া দেয় ঠিকাদার সানারুল ‘লাইন চালু আছে কিনা তা দেখে না আমাকে বিদ্যুতের তারের সংযোগ লাগাতে বলা হয় সঙ্গে সঙ্গে উপর থেকে নিচে পড়ে যাই। পরে যাওয়া অবস্থায় ঠিকাদার পালিয়ে যায়, পরে আমার সহকর্মীরা বিদ্যুৎতের খুটির নিচ থেকে আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। কিন্তু প্রাণে বাঁচলেও একটা পা পঙ্গু হয় আমার। এখন প্রতিবন্ধী হয়ে বেঁচে আছি। পল্লী বিদ্যুতের কাজ করতে গিয়ে পঙ্গু হওয়ার নির্মম ঘটনার বর্ণনা এভাবেই দেন, যুবক মানিক মিয়া। এ ব্যাপারে ঠিকাদার সানারুল ইসলামের সঙ্গে কথা বলতে চাইলে তাহাকে ফোনে পাওয়া যায়নি প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ