,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

স্হানীয় শ্রমিকে বাদ দিয়ে অল্প টাকার বিনিময় রোহিঙ্গাজনগোষ্ঠী কে ব্যবহার করেছে।

নুরুল আলম ,টেকনাফঃ  ভবন নির্মানের পিলার চাপায় হ্নীলায় এক রোহিঙ্গা ও শ্রমিকে রাজ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। টেকনাফেএই ঘটনাটি ঘটে ১৮ ফেব্রুয়ারী.২০২১. বৃহস্পতিবার বেলা ১ টার দিকে হ্নীলা ইউনিয়নের পূর্ব পানখালী গ্রামের মাহামুদুল হাসান এর বাড়িতে। সুত্রে জানা যায়, স্হানীয় কর্মজীবি কে কাজে কেত্রে কর্ম প্রকাশ না রেখেই। অল্প টাকার বিনিময় ব্যবহার করেছে লেদার ইঞ্জিনিয়ারিং অনুপ্রবেশ কারী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো: এহসান উল্লাহকে। হ্নীলা ইউনিয়নের পূর্ব পানখালী গ্রামের মাহামুদুল হাসান এর বাড়ীতে অবৈধ কারবারী কে রাজ মিস্ত্রী হিসাবে কাজ করতো। এসময় আরসিসি পিলার ভেংগে তার উপর চাপায় পড়ে গুরুতর আহত হয়ে অবশেষে মৃত্যু শাহাদাত বরন করেন তিনি লেদা রোহিঙ্গা জনগোষ্ঠী -২৪ এলএমএস এর ই-ব্লকের ২৩৮) নং রুমের এফসিএন নম্বও, ২৬১২৫১, অনুপ্রবেশ কারী অস্তায়ী বাসিন্দা মোহাম্মদ কালা মিয়ার পুত্র । শেষ খবর পাওয়া পর্যন্ত মৃতদেহ ঘটনাস্থল থেকে ক্যম্পের বাড়ী নিয়ে আসা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মৃতদেহ দাফনের প্রস্তুতি চলছে বলেও জানা সুত্রে জানা যায়।অতএব এই ব্যাপারে রোহিঙ্গা কে যারা যে কোনো মুহূর্তে ঝুঁকি নিয়ে কাজে কেত্রে রাস্তা ঘাটে দাঁড়িয়ে ব্যবহার করেছে তাদেরকে খুজে বাহির করা হোক এবং আইনের আওতায় অন্তর্ভুক্ত করা হোক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ