,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

বেপরোয়া ফার্মেসী ও প্যাথলজি সেন্টারে ৮ লাখ ৩০ হাজার টাকা জরিমানা।

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজার টেকনাফের হ্নীলায় ঔষুধ প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে ৩টি ফার্মেসী ও ২টি প্যাথলজি সেন্টারকে আট লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ২টি ফার্মেসী থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ, বিক্রয় নিষিদ্ধ ও ফিজিশিয়ান স্যাম্পলের ঔষুধ আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী ২০২১ দুপুর ২টা হতে কক্সবাজার ঔষুধ প্রশাসনে ঔষুধ পরিদর্শক মোহাম্মদ আবুল হাসান ও র‌্যাব-৪ মিরপুর হেডকোয়ার্টারের এক্সিকিউটিভ মেজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে যৌথ ভাবে একটি দল হ্নীলা বাজার পানখালী রোডে অবস্থিত তোফায়েল ফার্মেসীকে লাইসেন্সের মূল কপি না থাকায় এক লক্ষ্য টাকা, পুরাতন বাজার রোডের ফয়সাল মেডিকোকে মেয়াদোত্তীর্ণ, যৌন উত্তেজক, বিক্রয় নিষিদ্ধ ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার দায়ে ৪ লক্ষ্য টাকা, আল্লামা ইসহাক মেডিকোকে মেয়াদোত্তীর্ণ ও বিক্রয় নিষিদ্ধ ঔষুধ রাখার দায়ে ৩০ হাজার টাকা এবং চেয়ারম্যান মার্কেটস্থ হ্নীলা ডায়াগনস্টিক সেন্টারকে মেয়াদোত্তীর্ণ টিকা ফ্রিজে সংরক্ষণের দায়ে ১ লক্ষ টাকা ও ভাই ভাই সুপার মার্কেটস্থ হ্নীলা ল্যাব এইড এন্ড প্যাথলজি সেন্টারকে সার্টিফকেট বিহীন টেকনেশিয়ান দিয়ে পরীক্ষা নিরীক্ষা করার অপরাধে ২ লক্ষ্য টাকাসহ সর্বমোট ৮ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ফয়সাল মেডিকো ও আল্লামা ইসহাক মেডিকো থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ও বিক্রয় নিষিদ্ধ ঔষুধ জব্দ করা হয়। র‌্যাব হেডকোয়ার্টার ও কক্সবাজার ঔষধ প্রশাসনের যৌথ একটি দল এ ভ্রাম্যমান আদালতের অভিযানে সার্বিক সহযোগিতা করেন কক্সবাজার সিভিল সার্জন অফিসের ডাক্তার সৌমন বড়ুয়া ও র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ স্টেশনের কমান্ডার বিমান চন্দ্রের নেতৃত্বে র‌্যাবের একটি দল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ