,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

যৌতুকে বাঁধ সাজে প্রেমের স্বীকৃতির বিয়ে ! প্রেমিকার আত্মহত্যা নুরুল আলম টেকনাফ

টেকনাফ: যৌতুকে বাঁধ সাজে প্রেমের স্বীকৃতির বিয়ে। অবশেষে প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাস্থল শাহপরীর দ্বীপের ডেইল পাড়া। টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ডেইলপাড়া এলাকার মাহফুজা আক্তার (১৯) নামে এক কিশোরী আত্মহত্যা করেছেন। মাহফুজা আক্তার উক্ত এলাকার মো: ইসলামের মেয়ে। ১৭ ফেব্রুয়ারী (বুধবার) আত্মহত্যার এ ঘটনা ঘটে। নিকটাত্বীয়রা জানান, একই এলাকার আবদুল গফ্ফারের ছেলে নুর হাছান এর সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। এরই মাঝে পারিবারিক ভাবে বিবাহের কথা পাকাপোক্ত হলেও বাঁধ সাজে হবু স্বামী পক্ষের যৌতুকের দাবী। ১৭ ফেব্রুয়ারী (বুধবার) সকালের দিকে প্রেমিক নুর হাছন মাহফুজা আক্তারের বাড়িতে এসে দেখা করে। এসময় যৌতুক নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। প্রেমিক নুর হাছন চলে যাওয়ার পর দুপুরে সবার অলক্ষ্যে মাহফুজা আক্তার গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে। স্থানীয় সুত্রে জানা যায়, নুর হাসানের সাথে দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করে আসছিল মাহফুজা আক্তার। পরে প্রেমিক নুর হাছান বিয়ের কথা বললেই দাবী করতো মোটা অংকের যৌতুক। এনিয়ে তাদের মধ্যে মলোমালিন্য হয়। হয়ত এই ক্ষোভে মেয়েটি আত্মহত্যা করেছে এমনটি মনে করেন পার্শ¦বর্তীরা। মাহফুজা আক্তারের বাবা মো: ইসলাম বলেন, ‘আমি চিকিৎসার কাজে টেকনাফে ছিলাম। হঠাৎ করে মেয়ে আত্মহত্যা করেছে খবর পেয়ে বাড়ী গিয়ে দেখি মেয়ের নিথর দেহ। নুরুল হাছান নামে এক ছেলের সাথে বিবাহের কথা পাকাপোক্ত হয়েছিল। নুরুল হাছান যৌতুক হিসাবে মোটরসাইকেল দাবি করেছিল। কিন্ত আমি গরীব বিধায় গাড়ি দিতে অপারগতা প্রকাশ করেছিলাম। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা দরকার বলে আমি মনে করি’। টেকনাফ মডেল থানার ডিউটি অফিসার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরনের প্রস্তুতি চলছে। রাত ৯টায় ঘটনাস্থল থেকে উক্ত এলাকার ইউপি সদস্য রেজাউল করিম রেজু বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। থানা থেকে পুলিশ দলও এসেছে’।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ