,


শিরোনাম:
«» লকডাউনেও থেমে নেই ময়লার মোড় ট্রাফিক পুলিশ বক্সের টিআই জহুরুলের চাঁদাবাজি।। «» রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের এক সদস্য আটক «» সাবেক সাংসদ আব্দুর রহমান বদির ১০০০ পরিবারের মাঝে চাল বিতরণ «» গলাচিপায় ০২ সন্তানের জননী সূচিত্রা রানী পেলো প্রধানমন্ত্রীর দেওয়া ঘর «» রমনা ও মোহাম্মদপুর ডিবি পুলিশের অভিযানঃ৫ হাজারইয়াবাও ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩ «» র‍্যাব -৫ সিপিএসসি কর্তৃক শরিফুল নামে এক যুবক হেরোইনসহ গ্রেফতার «» পুলিশ দম্পতিকে মারধরঃটঙ্গীতে কাউন্সিলরের ছেলেকে আটকের পর ছেড়ে দিল পুলিশ «» বিশুদ্ধ পানি সংকট শিবগঞ্জ পৌর এলাকায়ঃপানি সরবরাহের নিশ্চয়তায় মেয়র «» গলাচিপায় ইফতার সামগ্রী বিতরণ করলেন “চিকনিকান্দী সেচ্ছাসেবক সংগঠন” «» দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

গলাচিপার রতনদী-তালতলী ইউনিয়নের নৌকা প্রত্যাশী যুবলীগ নেতা

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধিঃ সমগ্র বাংলাদেশে প্রথম ধাপে ৩২৩ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ১১ ই এপ্রিল। তার মধ্যে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় চারটি ইউনিয়নে নির্বাচন হবে ১১ এপ্রিল। এরমধ্য গলাচিপা উপজেলার চারটি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ায় প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী ও সাধারন জনসাধারণের মাঝে বইছে নির্বাচনীয় হাওয়া।এরই ধারাবাহিকতায় রতনদি তালতলি ইউনিয়নে প্রার্থীরা ইতিমধ্যে ই চালিয়ে যাচ্ছে তাদের প্রচারনা ও গণসংযোগ ।প্রচারণার অংশ হিসেবে তরুণ সমাজ সেবক উলানিয়া বন্দর যুবলীগ নেতা মোঃনাজমুল হাসান বুধবার দুপুরে উলানিয়া বন্দর থেকে গনসংযোগ শুরু করে রতনদি তালতলী ইউনিয়ন এর প্রতিটি বাজারে সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।গনসংযোগে অংশগ্রহণ করেন উলানিয়া বন্দর সহ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সাধারন জনগন। গনসংযোগ বিষয় জানতে চাইলে নাজমুল হাসান উপস্থিত গণমাধ্যম কে যানান, তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থারেখে তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান এবং তিনি আরো বলেন যদি তিনি নৌকা প্রতিক না পান তাহলে দল যাকে মনোনয়ন দিবে তিনি নৌকা প্রতিক কে বিজয়ী করতে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন। উলানিয়া বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রলীগের দপ্তর সম্পাদকের মাধ্যমে তার ছাত্ররাজনীতির শুরু ১৯৯৩ ইং সালে,একই প্রতিষ্ঠানে তিনি ৯৭ তে সহ সভাপতির দায়িত্ব পালন করেন।পড়ে ঢাকা নারায়ণগঞ্জ তোলারাম কলেজ এ পড়াশোনা কালীন সময়ে ছাত্রলীগের রাজনীতি করতে গিয়ে বিভিন্ন মামলা ও জেল জুলুমের শিকার হয়েছেন।নিজ মাটিকে ভালবেসে মাটির টানে চলে আসেন। জনসেবা মূলক কাজ করতে ভালবাসেন তিনি। সব সময় জনগনের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি উলানিয়া বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক, আওয়ামিলীগ ও মুজিব আদর্শের একজন সৈনিক হিসেবে দক্ষতার সাথে কাজ করছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ