,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

গলাচিপার রতনদী-তালতলী ইউনিয়নের নৌকা প্রত্যাশী যুবলীগ নেতা

গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধিঃ সমগ্র বাংলাদেশে প্রথম ধাপে ৩২৩ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ১১ ই এপ্রিল। তার মধ্যে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় চারটি ইউনিয়নে নির্বাচন হবে ১১ এপ্রিল। এরমধ্য গলাচিপা উপজেলার চারটি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ায় প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী ও সাধারন জনসাধারণের মাঝে বইছে নির্বাচনীয় হাওয়া।এরই ধারাবাহিকতায় রতনদি তালতলি ইউনিয়নে প্রার্থীরা ইতিমধ্যে ই চালিয়ে যাচ্ছে তাদের প্রচারনা ও গণসংযোগ ।প্রচারণার অংশ হিসেবে তরুণ সমাজ সেবক উলানিয়া বন্দর যুবলীগ নেতা মোঃনাজমুল হাসান বুধবার দুপুরে উলানিয়া বন্দর থেকে গনসংযোগ শুরু করে রতনদি তালতলী ইউনিয়ন এর প্রতিটি বাজারে সাধারন জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।গনসংযোগে অংশগ্রহণ করেন উলানিয়া বন্দর সহ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ সাধারন জনগন। গনসংযোগ বিষয় জানতে চাইলে নাজমুল হাসান উপস্থিত গণমাধ্যম কে যানান, তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থারেখে তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করতে চান এবং তিনি আরো বলেন যদি তিনি নৌকা প্রতিক না পান তাহলে দল যাকে মনোনয়ন দিবে তিনি নৌকা প্রতিক কে বিজয়ী করতে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন। উলানিয়া বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রলীগের দপ্তর সম্পাদকের মাধ্যমে তার ছাত্ররাজনীতির শুরু ১৯৯৩ ইং সালে,একই প্রতিষ্ঠানে তিনি ৯৭ তে সহ সভাপতির দায়িত্ব পালন করেন।পড়ে ঢাকা নারায়ণগঞ্জ তোলারাম কলেজ এ পড়াশোনা কালীন সময়ে ছাত্রলীগের রাজনীতি করতে গিয়ে বিভিন্ন মামলা ও জেল জুলুমের শিকার হয়েছেন।নিজ মাটিকে ভালবেসে মাটির টানে চলে আসেন। জনসেবা মূলক কাজ করতে ভালবাসেন তিনি। সব সময় জনগনের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি উলানিয়া বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক, আওয়ামিলীগ ও মুজিব আদর্শের একজন সৈনিক হিসেবে দক্ষতার সাথে কাজ করছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ