,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

শাহজালালে ৩৩ লাখ টাকার সোনা স্বর্ণলংকার ও মোবাইলসহ দুই প্রবাসী যাত্রী আটক

এস,এম,মনির হোসেন জীবন : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়া থেকে দেশে আসা দুই প্রবাসী যাত্রীর কাছ থেকে ৫ পিস সোনার বার, ৫ ভরি স্বর্ণলংকার ও ১২ পিস মোবাইল সহ দুই প্রবাসীকে আটক করেছে এপিবিএন পুলিশ। জব্দকৃত সোনা,স্বর্ণলংকার ও মোবাইলের মূল্য প্রায় ৩৩ লাখ টাকা বলে জানা গেছে।
আজ বুধবার দুপুরে বিমানবন্দর আর্মড পুলিশ বিমানবন্দরের বহিরাঙ্গনের পার্কিং এলাকা থেকে সোনার বার ও মোবাইলসহ তাদেরকে আটক করে।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন শিমুল আজ বুধবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ বুধবার দুপুর আড়াইটার দিকে (ইএ-০৮৭) নম্বরের একটি বিমান মালয়েশিয়া হয়ে ঢাকায় এসে অবতরণ করে। আর ওই বিমানের যাত্রী ছিলেন মো. আলমগীর হোসেন (৩৭) ও মো. আমির হোসেন (৩৬)।
এসময় তাদের মালামালের ভেতর তিনটি ব্লেন্ডার মেশিন পাওয়া যায়। যেখানে বিশেষ কৌশলে রাখা অবস্থায় ১০০ গ্রাম ওজনের পাঁচ পিস সোনার বার উদ্ধার করা হয়। এছাড়া আরও প্রায় পাঁচ ভরি স্বর্ণালংকার পাওয়া যায়। যার সর্বমোট বাজারমূল্য ৩৩ লাখ টাকা। এছাড়া তাদের কাছ থেকে ১২টি মোবাইলও উদ্ধার করা হয়।
আলমগীর হোসেন শিমুল আরও জানান, জিজ্ঞাসাবাদে তারা জানায় দানেশ নামের এক মালয়েশিয়া প্রবাসী তাদের এই ব্লেন্ডার দেয়। এগুলো দানেশের স্ত্রী’র কাছে পৌঁছানোর কথা ছিল। দানেশের বাড়িও শরিয়তপুরের জাজিরায়। এবিষয়ে গ্রেফতারকৃত দুই প্রবাসী যাত্রীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে। জিঞ্জাসাবাদ শেষে তাদের দুইজনকে আজ রাতে থানায় সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ