,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে ৬টি বসত-বাড়ী পুড়ে ছাঁই!

টেকনাফ প্রতিনিধিঃ টেকনাফ হ্নীলা ঊলুচামরী কোনাপাড়া এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে ৬টি বসত-বাড়ী পুড়ে ছাঁই হয়ে গেছে। হ্নীলা ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের খোঁজ-খবর নেন। নুরুল আলম টেকনাফ ক্রাইম নিউজ ঢাকা ডটকম এই গঠনা সত্যতা নিশ্চিত করে নিউজ প্রকাশিত স্থানীয়রা জানায়,১৬ফেব্রুয়ারী(মঙ্গলবার) রাত সাড়ে ৮টারদিকে উপজেলা টেকনাফ হ্নীলা ইউনিয়ন ঊলুচামরী লামার পাড়ায় আব্দু রশিদের পুত্র আবুল কালামের বাড়ীর কারেন্ট মিটারে শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে তা সরাসরি ছড়িয়ে পড়ে। এই অগ্নিকান্ডের খবর পেয়ে হ্নীলা বিদ্যুৎ বিভাগের লোকজনকে অবহিত করলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। লোকজন আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টাকালে আব্দু রশিদের পুত্র আবুল কালাম, মেয়ে রহিমা খাতুন, গফুর মিয়ার স্ত্রী নারু, আবু সুফিয়ানের স্ত্রী সোনা মেহের, মোস্তাকের পুত্র ইউনুছ মিয়াসহ ৫টি বাড়ী ঘর সম্পূর্ণ এবং আব্দু শরীফের পুত্র নুর মোহাম্মদের বাড়ীর কিছু অংশ পুড়ে ছাঁই হয়ে যায়। এই ঘটনার খবর পেয়ে টেকনাফ হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবার সমুহকে সান্ত¡না দেন। এই ব্যাপারে প্রায় জনপ্রতিনিধি বলেন, অগ্নিকান্ডের শিকার পরিবার সমুহ সর্বস্ব হারিয়েছে। এতে আনুমানিক অর্ধকোটি টাকার সম্পদের ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি মনে করেন।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ