,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

প্রায় দেড় কোটি টাকার রাস্তার কাজ প্রকল্পের উদ্বোধন করলেন, চেয়ারম্যান রুস্তম আলী !

মোঃ খোরশেদ আলম, বিশেষ প্রতিনিধিঃ চট্রগ্রাম উত্তর ফটিকছড়ি র ১নং বাগান বাজার ইউনিয়ন পরিষদের অধীনে ১ কোটি ৩০ লাখ টাকার রাস্তার সলিং কার্পেডিং কাজের প্রকল্প উদ্বোধন করা হয়েছে, প্রকল্প কাজের উদ্বোধন করেন, উত্তর চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য, উত্তর ফটিকছড়ির জননন্দিত জনগনের নেতা, ৬ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান , জনাব আলহাজ্ব রুস্তম আলী। বড় বাজেটের উক্ত সড়কটির কাজ হবে। চিকনছড়া থেকে মতিন নগর স্কুল পর্যন্ত ডাবল সলিং সহ সর্বমোট (১৩০,০০০০০) এক কোটি ত্রিশ লাখ টাকার প্রকল্পএটি। ১নং বাগান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, সবার প্রতি শ্রদ্ধাশীল হয়ে একটি কথা বলতে চাই, কেউ কেউ বলেন বাগান বাজার বাসী সব সময় অবহেলিত! অথচ আপনারা দেখুন, এত বড় কাজ আমি করতে পারছি, ইনশাআল্লাহ সব সময়ের মত আপনারা পাশে থাকলে আগামী তে বাগান বাজার ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলা হবে। এতে আরো উপস্তিত ছিলেন ৫ নং ওয়ার্ডের মেম্বার জনাব সাইফুল ইসলাম, এবং বাগান বাজার ইউনিয়ন আওমীলীগ নেতৃবৃন্দ ,যুবলীগ ছাত্রলীগ সহ আরো অনেকে উপস্তিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ