,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

গলাচিপার নলুয়াবাগীতে জমিসংক্রান্ত জের ধরে মারমারিতে নারী সহ আহত-৩

 মোঃমাজহারুল ইসলাম মলি গলাচিপা প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের নলুয়াবাগীর বলাইবুনিয়া বাজারের পহলান বাড়িতে জমিসংক্রান্ত ও বাজারের দোকান ঘরকে কেন্দ্র করে ব্যাবসায়ী মোঃআল আমিন পহলান(৫০) ও তার বৃদ্ধা মা খালেদা বেগম ও মনির পাহলান কে মারধরের খবর পাওয়া গেছে। সোমবার আনুমানিক ভোর পাঁচ ঘটিকায় একই বাড়ির চাচতো ভাই মোঃশাহিন পাহলান পারিবারিক কলোহের জেরে তার নিজের রান্নাঘরে নিজে আগুন দেয়। ফজরের নামাজ শেষে মোঃআল আমিন পহলান তার বাড়ির পুকুর পাড়ে বসে ঘরপোড়া তাকিয়ে দেখছিল। কেন তার বাড়ির দিকে তাকান সামান্য এ ঘটনার জন্য শাহিন পাহলান তাঁর উপরে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করে এবং পরে তাকে দা নিয়ে হত্যা করার উদ্দেশ্য আসলে প্রান বাচাতে নিজ ঘরে আশ্রয় নেয়।এলাকাবাসীর সাথে খারাপ ব্যাবহার ও অসামাজিক কার্যকলাপ এর সাথে জড়িত শাহিন স্থানীয়রা জানান। একই দিন সন্ধ্যা সাত ঘটিকার সময় আল আমিন এর মা ষাটোর্ধ বৃদ্ধা মোসাঃখালেদা বেগমকে তার বসত বাড়িতে ঢুকে মারধরের পরে বলাইবুনিয়া বাজারে মোঃআল আমিন পাহলান এর দোকানে হামলা চালায় এবং তাঁকে দোকান থেকে বের করে বেধড়ক মারধর করে।মারধরের এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে রাস্তায় লুটে পড়েন। এ অবস্থায় স্থানীয়রা আল আমিন ও তার মাকে উদ্ধার করে। বর্তমানে তিনি ও তার ষাটোর্ধ বৃদ্ধা মা গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন।এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ নান্নু মিয়া জানান, উক্ত ঘটনা আমি শুনেছি এবং বাজারের একাধিক ব্যাবসায়ী ও এলাকাবাসীর কাছে জেনেছি উক্ত ঘটনা সত্যি এবং দুঃখ জনক। সরেজমিনে গিয়ে বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায় মোঃশাহিন পাহলান দীর্ঘ দিন ধরে আল আমিন এর দোকানের জায়গাটি দখলের চেষ্টা করে আসছে এছাড়াও পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। হামলার শীকার আল আমিন জানান,১৫/০২/২০২১ ইং আনুমানিক সন্ধ্যা সাত ঘটিকার সময় দোকানে বসে টাকা পয়সার হিসাব করছিলাম তখন আতর্কিত ভাবে দোকান ঘরে ঢুকে শাহিন পহলান আমার উপরে হামলা চালায় এবং আমার মাথার টুপি ও পরিহিত পোশাক ছিড়ে ফেলে। আমার পাঞ্জাবীর পকেটে থাকা ষাট হাজার টাকা নিয়ে যায়। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি এবং উক্ত ঘটনার ন্যায় বিচারের দাবী জানাই। এব্যাপারে অভিযুক্ত মোঃ শাহিন পাহলান এর সাথে এর ফোনে রিং বাজলেও সে ফোন রিসিভ করেনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ