,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ডায়াবেটিক হাসপাতালের পাশে গাঁজা বিক্রি ওপেন সিক্রেট

 প্রতিনিধি, ঈশ্বরদী: এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল থেকে গভীর রাত পর্যন্ত নূরুর মেয়ে জামাই ও মেয়ে রোজিনা দীর্ঘদিন যাবত নেশাজাতীয় মাদক গাঁজা ও ইয়াবা বিক্রি করে চলছে। বিভিন্ন সুত্র মতে জানা গেছে কিছু অসাধু প্রশাসনের সহযোগিতায় তারা দুজন এই মাদক বহাল তবিয়তে বিক্রি করে চলছে। তাদের মাদক বিক্রি এখন ওপেন সিক্রেট। যদিও হঠাৎ কোন আইন প্রয়োগকারী সংস্থার হাতে ধরা পরে তাহলে রোজিনা ও তার স্বামী নুরুজ্জামান তার বৃদ্ধা বাবা নুরু মিয়া কোন কাজ করতে পারেনা । সেই দোহাই দিয়ে ঐ সংস্থার হাত থেকে ছাড়া পেয়ে যায় বলে নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী অনেকেই জানান। বিষয়টি আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার সচেতন বোদ্ধারা। মাদক বিক্রির টাকা দিয়ে ইতিমধ্যে ৫/৬ গরু ক্রয় করেছেন বলে সুত্রটি জানায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ