,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

টেকনাফে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা

নুরুল আলম,টেকনাফ: ক্রাইম নিউজ ঢাকা ডটকম টেকনাফ উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা ১৫ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এবং উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. উপজেলা চেয়ারম্যান নুরুল আলম. জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শফিক মিয়া. মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি। বক্তব্য রাখেন বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন. টেকনাফ সদর ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান মিয়া. সাবরাং ইউনিয়নের আওয়ামীলীগের সাঃ সম্পাদক এবং চেয়ারম্যান নূর হোসেন. সেন্টমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান নুর আহমদ. হোয়াইকং ইউপি চেয়ারম্যান নুর আহাম্মদ আনোয়ারী ও হ্নীলা ইউনিয়ন চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী. উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদ হোসেন. পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী. আওয়ামী লীগ নেতা জহির হোসেন এম এ. উপজেলা মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেন ও শাহপরীরদ্বীপের সোনালী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গণ. ও জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা মাদক বিস্তারে স্থানীয় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির উদ্বেগ প্রকাশ করেছেন এবং মাদক চোরাকারবীর বিরোধী অভিযান অব্যাহত রাখার জোরালো বক্তব্য রাখেন এই সব নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ