,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

লাউগাছের সাথে শত্রুতা !!

ছাতক প্রতিনিধিঃ ছাতকে প্রতিশোধ নিতে গিয়ে এক কৃষকের সবজী বাগান ধ্বংস করে দিয়েছে প্রতিপক্ষরা। রাতের আঁধারে দূর্বৃত্তরা প্রায় ৪০ শতক জমির দেড় শতাধিক ফলিত মিষ্টিলাউ ও অর্ধ শতাধিক নাগা মরিছ গাছের গোড়া কেটে দিয়েছে। শনিবার রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের বারগোপী গ্রাম সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে। এতে গাছে ধরা ছোট-বড় ৫ শতাধিক মিষ্টি লাউ সহশ্রাধিক নাগা মরিছ অঙ্কুরেই বিনষ্ট হয়। ক্ষতিগ্রস্থ কৃষক আব্দুর রব জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও তিনি প্রায় দেড় কেয়ার জমিতে দেড় শতাধিক মিষ্টি লাউ ও অর্ধ শতাধিক নাগা মরিচের চারা রোপন করেন। রোপনের ৪০-৪৫ দিনে গাছে প্রচুর ফলনও হয়েছে। গোটা বাগান সবুজের সমারোহ ছিল। প্রতিদিন পাড়া-প্রতিবেশীরা লাউফুল ও শাক নিতে বাগানে আসতো। রোববার সকালে বাগানে গেলে বিষয়টি তার নজরে আসে। লাউ গাছের পাতা ও ফুলগুলো কেমন যেন নেতিয়ে গেছে। শত্রুতাবশত প্রতিপক্ষরা প্রতিটি লাউ গাছের গোড়া কর্তন ও নাগা মরিচ গাছ উপড়ে ফেলে দিয়েছে। তিনি রোববার ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের সাথে দেখা করে এ ঘটনার আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন। ঘটনার খবর পেয়ে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই পলাশ ঘটনাস্থল পরির্দশন করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ