,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

পাবনায় আ’লীগ কর্মীর মরদেহ নিয়ে বিক্ষোভ

 ঈশ্বরদী প্রতিনিধি: পাবনায় আমিরুল ইসলাম (৩০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে গুলি করে হত্যারকারিদের দ্রুত গ্রেফোর ও ফাঁসির দাবিতে মরদেহ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল পথসভা করেছে নিহত পরিবার ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ২:৩০টায় নিহতের মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল থেকে নিয়ে এক বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক পথসভায় মিলিত হয়। এসময় নিহতের পরিবারের সদস্যরা বলেন, ভাঁড়ারা ইউনিয়নের চেয়ারম্যান তার লোকজন দিয়ে আমিরুলকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তার ফাঁসির দাবি জানান এবং আমাদের পরিবারের উপর প্রাণনাশের হুমকি দিচ্ছে তার লোকজন। তাই পুলিশ প্রশাসনের নিকট হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। উল্লেখ্য, রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা ভূষি এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আমিরুল সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের মুন্তাই হোসেনের ছেলে। এই ঘটনায় পাবনা অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আলম জানান, এখনো পর্যন্ত কোন মামল দায়ের হয়নি। তবে মামলা প্রক্রিয়াধীন আছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ