,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

ইউনিয়ন কৃষক লীগের কমিটি হ্নীলার সম্রাটের বাসায়!  বিকাশ কমিটি ও কিশোর সম্রাট।

 ডেস্কে ক্রাইম নিউজ ঢাকা ডটকমঃ সদ্য ঘোষিত সাবরাং ইউনিয়ন কৃষক লীগের কমিটি স্থগিত চেয়ে জেলা শাখা বরাবর আবেদন প্রেরণ করেছে সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদ। জেলায় পাঠানো আবেদন সুত্রে জানা যায়, ১২ ফেব্রুয়ারী জুমাবার বিকালে সাবরাং বাজারে নতুন মার্কেট চত্বরে বাংলাদেশ কৃষক লীগ সাবরাং ইউনিয়ন কমিটির সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রথম অধিবেশন সম্মেলন শেষে পরবর্তীতে কাউন্সিল অধিবেশন এর তারিখ নির্ধারন করা হবে বলে জানিয়েছে সম্মেলন স্থান ত্যাগ করেন ঢাক কেন্দ্রীয়, কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলা নেতৃবৃন্দ। পরে ১৩ ফেব্রুয়ারী উপজেলা কুষক লীগের যুগ্ম আহবায়ক জাহেদ হোসেন সম্রট তার বাস ভবন থেকে আমির হোসেনকে সভাপতি, আবুল ফয়েজকে সাধারন সম্পাদক করে সাবরাং ইউনিয়ন কমিটি ঘোষনা করেছেন, যা বিভিন্ন মিডিয়ার মাধ্যমে অবগত হয়েছি। এনিয়ে নেতা কর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। যে কোনমুহুর্তে বড় ধরনের ঘটনাও হতে পারেও আর এক টি কমিটি ঘোষণা হইতে পারে। বলে আবেদনে উল্লেখ করা হয়। সম্মেলন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক আবদুল গফুর, সদস্য সচিব হাবিবুর রহমান, সদস্য সাব্বির আহমদ স্বাক্ষরিত আবেদন সুত্রে আরো জানা যায়, ঘোষিত কমিটি স্থগিত করে দ্রুত সময়ের মধ্যে প্রতিটি ওয়াড, ইউনিয়ন কমিটির প্রতিনিধিদের উপস্থিতিতে পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করার অনুরোধ জানান। সম্মেলন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক আবদুল গফুর জানান, সাবরাং ইউনিয়নের তৃণমুলের নেতা কর্মীদের পরামর্শ উপেক্ষা করে কালো টাকার বিনিময়ে সাবরাংয়ের কমিটি ঘোষনা হয় হ্নীলা জাহেদ হোসেন সম্রট এর বাসায়। অথচ সম্মেলন শেষে নেতৃবৃন্দ জানিয়ে ছিলেন পরবর্তীতে সকল কাউন্সিলরদের উপস্থিতিতে কমিটি ঘোষনা করার কথা থাকলেও পরদিন কাউকে না জানিয়ে আমির হোসেনকে সভা পতি ফয়েজ কে সাঃ সম্পাদক ঘোষাণা। আরও অভিযোগ উঠেছে অবৈধ কারবারী ও অপরাধী কাল টাকার হাতে কমিটি উপহার দিয়েছে কাল টাকা সাদা করা জন্য সভাপতি, আবুল ফয়েজকে সাধারন সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়। যা সম্পূর্ন অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী কাজ টি চালিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য অপেক্ষা করছে দলিয় নেতা কর্মী শেষ মুহূর্তে ঝুঁকি নিয়ে পালিয়েছেন নেতা কর্মীরা অবৈধ নীলনকশা বাস্তবায়ন কমিটির বিষয় উল্লেখ করা গেল এতে কোনো আপোষহীন কার্যক্রমের অংশ হিসেবে ব্যবহার নেই সেখানে একটি অংশ হিসেবে ব্যবহার করা গেল ভুয়া ডাক্তার উপজেলা কৃষক লীগের আহবায়ক আবুল হোসেন রাজু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক জাহেদ হোসেন সম্রাট ও আমান উল্লাহ আমান জানান, কেন্দ্রীয় ও জেলার নির্দেশে ও কাজে কেত্রে সাবরাং ইউনিয়ন কমিটি ঘোষনা করা জন্য অপেক্ষা বাদেই শুরু হয়েছে জেলা সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে জানান, যথাযথ নিয়মে সম্মেলন শেষে ইউনিয়ন কমিটি ঘোষনা করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ