,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২

ঈশ্বরদীপ্রতিনিধিঃ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়াস্থ পাবনা সুগার মিলের সামনের সড়কে একটি মাইক্রোবাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লোভেট গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন পাবনা কুঠিপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন রঞ্জু ও একই এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে আব্দুর রহমান শেখ ওরফে জাহাঙ্গীর। স্থানীয়, হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে পাবনা হতে ঈশ্বরদী অভিমূখি একটি মাইক্রোবাস পাবনা সুগার মিলের সামনের সড়কে দাঁড়ানো লোভেটের পিছনে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। লোভেটটি বিনষ্ট হওয়ায় রাস্তার উপর দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল বলে জানা যায়। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে আনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফ জাহাঙ্গির ও মনোয়ার হোসেন রনজু মারা যায়। গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহানকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ