,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

শিবগঞ্জের প্রতিটি কেন্দ্রে পৌছেছে ইভিএম

ফাহিম ফরহাদ, বিশেষ প্রতিবেদকঃ রাত পোহালেই রোববার (১৪ ফেব্রুয়ারী ২০২১খ্রি.) ভালোবাসার প্রার্থীকে ভোট প্রদান করবেন পৌরবাসি, অনুষ্ঠিত হবে রাত পোহালেই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ভোট। এই নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে ইলেট্রনিক ভোটিং মেশিনসহ নির্বাচনী সরঞ্জামাদি। শনিবার দুুপুরের পর ১৫টি ভোট কেন্দ্রে পাঠানো হয় এ ভোটিং মেশিন। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো.মোতাওয়াক্কিল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রতিবেদককে তিনি বলেন, ১৫টি কেন্দ্রের জন্য মোট ১৫৫টি ভোটিং মেশিন পাঠানো হয়। নির্বাচনকে সামনে রেখে কঠোর নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘেœ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এ জন্য ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১ একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এছাড়া র‌্যাব-পুলিশের পাশাপাশি, ২ প্লাটুন বিজিবি, আনাসার ও ডিবি পুলিশ সদস্য কাজ করছেন।১৫ টি ভোট কেন্দ্রের মধ্যে ১০ কেন্দ্র গুরুত্বপূর্ণ। নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও জাতীয় পার্টির মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী নির্বাচন করছেন।তবে ৯ নং ওয়ার্ডের এক ওয়ার্ড সদস্য প্রার্থি মারা যাওয়ায় ঐ ওয়ার্ডের সদস্য নির্বাচন স্থগিত করেছে নির্বাচন অফিস। নির্বাচনে মোট ৩২ হাজার ৯’শ ৭৯ জন ভোটারের মধ্যে পুরষ ১৬ হাজার ৪৩২ জন ও ১৬ হাজার ৫৪৭ জন নারী ভোটার প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ