,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

শিবগঞ্জের প্রতিটি কেন্দ্রে পৌছেছে ইভিএম

ফাহিম ফরহাদ, বিশেষ প্রতিবেদকঃ রাত পোহালেই রোববার (১৪ ফেব্রুয়ারী ২০২১খ্রি.) ভালোবাসার প্রার্থীকে ভোট প্রদান করবেন পৌরবাসি, অনুষ্ঠিত হবে রাত পোহালেই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ভোট। এই নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে ইলেট্রনিক ভোটিং মেশিনসহ নির্বাচনী সরঞ্জামাদি। শনিবার দুুপুরের পর ১৫টি ভোট কেন্দ্রে পাঠানো হয় এ ভোটিং মেশিন। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো.মোতাওয়াক্কিল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রতিবেদককে তিনি বলেন, ১৫টি কেন্দ্রের জন্য মোট ১৫৫টি ভোটিং মেশিন পাঠানো হয়। নির্বাচনকে সামনে রেখে কঠোর নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘেœ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন এ জন্য ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১ একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এছাড়া র‌্যাব-পুলিশের পাশাপাশি, ২ প্লাটুন বিজিবি, আনাসার ও ডিবি পুলিশ সদস্য কাজ করছেন।১৫ টি ভোট কেন্দ্রের মধ্যে ১০ কেন্দ্র গুরুত্বপূর্ণ। নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও জাতীয় পার্টির মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী নির্বাচন করছেন।তবে ৯ নং ওয়ার্ডের এক ওয়ার্ড সদস্য প্রার্থি মারা যাওয়ায় ঐ ওয়ার্ডের সদস্য নির্বাচন স্থগিত করেছে নির্বাচন অফিস। নির্বাচনে মোট ৩২ হাজার ৯’শ ৭৯ জন ভোটারের মধ্যে পুরষ ১৬ হাজার ৪৩২ জন ও ১৬ হাজার ৫৪৭ জন নারী ভোটার প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ