,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ব্যবসায়ী কর্তৃক আয়োজিত ঈসালে ০২ তম ছাওয়াব ও ওয়াজ মাহফিল ২১ইং অনুষ্ঠিত

সেলিম মাহবুব, ছাতকঃ ছাতকের সাবেক লাকী সেন্টার সংলগ্ন ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত ০২ তম বার্ষিক ঈসালে ছাওয়াব ও ওয়াজ মাহফিল শুক্রবার দুপুর থেকে শুরু হয়ে মধ্যে রাত পর্যন্ত অনুষ্ঠিত হয় । ১২ ফেব্রুয়ারী ( শুক্রবার) পৌর শহরের লাকী সেন্টার সংলগ্ন হাজী ইলিয়াছ আলী মার্কেট মাঠে দুপুর ২ ঘটিকা হইতে মধ্যরাত পর্যন্ত ০২ তম ঈসালে ছাওয়াব ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলে সভাপতিত্ব করেন এন্তেজামিয়া কমিটির সভাপতি হাজী ইলিয়াস আলী ও ছাতক জালালীয়া ফাজিল মাদরাসা’র সাবেক অধ্যক্ষ আব্দুল আহাদ’র সভাপতিত্বে ও পি জি সি বি(ওয়াবদা) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জাহাঙ্গীর আলম আল কাদরী’র পরিচালনায় মাহফিলে উদ্বোধন করেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী। প্রধান অতিথি হিসেবে নসিহত পেশ করেন,পীরজাদা হযরতুল আল্লামা মুফতি সৈয়দ মঈন উদ্দিন আহমদ আল হোসাইনী, সাহেবজাদায়ে ফান্দাউকী, বি-বাড়িয়া। প্রধান বক্তা হিসেবে নসিহত পেশ করেন আল্লামা মুফতি আবু ছাফওয়ান মোহাম্মদ আশরাফুল ওয়াদুদ, হবিগঞ্জ। প্রধান আকর্ষণ হিসেবে নসিহত পেশ করেন হযরত মাওলানা আনোয়ার হোসেন জালালী। ইমাম ও খতিব, রায় সন্তোষপুর জামে মসজিদ। বিশেষ অতিথি হিসেবে নসিহত পেশ করেন, হযরতুল আল্লামা ছালেহ আহমদ তুর্কী আল কাদরী চিশতী, বি-বাড়িয়া। বিশেষ বক্তা হিসেবে নসিহত পেশ করেন হজরত মাওলানা আলী আজগর খান, আরবী প্রভাসক ছাতক জালালীয়া ফাজিল মাদরাসা। মাহফিলে আমন্ত্রিত উলামায়ে নসিহত পেশ করেন, হযরত মাওলানা আবু লেইছ ফারুকী, ইমাম ও খতিব বাগবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদ। হযরত মাওলানা নুরুল হক, ইমাম ও খতিব ছাতক উপজেলা জামে মসজিদ। হযরত মাওলানা মাহফুজুর রহমান, ইমাম ও খতিব ছাতক সিসিএফ ৪নং জামে মসজিদ। মাহফিলের এন্তেজামিয়া কমিটি’র পক্ষে উপস্থিত ছিলেন এন্তেজামিয়া কমিটির উপদেষ্টা আব্দুল হেকিম, মাহমুদ কবির রাজু, রিয়াজ আহমদ, সভাপতি হাজী ইলিয়াস আলী, সহ-সভাপতি সায়েদ মিয়া, সাধারণ সম্পাদক কালাম মিয়া, অর্থ সম্পাদক নজিব আলী, সহ- অর্থ সম্পাদক আমির আলী, সাংগঠনিক সম্পাদক বকুল মিয়া, সহ- সাংগঠনিক সম্পাদক প্রফেসর আরশ আলীসহ এসময় আরও উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন, জালাল মিয়া, উজ্জ্বল মিয়া, রমজান আলী, জমির হোসেন, রকি মিয়া, খসরু মিয়া, স্বপন মিয়া প্রমুখ। মাহফিলে কেরাত ও ইসলামী সংগীত পরিবেশন করেন কারী বাহার উদ্দিন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ