,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

নিখোঁজের ৪দিন পর কিশোর ভ্যানচালকের লাশ উদ্ধার

সৌরভ কুমার দেবনাথ  ঈশ্বরদী প্রতিনিধিঃপাবনায় নিখোঁজের চারদিন পর বিল্লাল (১১)নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পাবনা ডিবি পুলিশ। শনিবার (১৩ফেব্রুয়ারি) দুপুর ২টায় পাবনা সদরের ভাঁড়ারা শাহী মসজিদের দক্ষিণ পাশে ক্যানেলের কচুরিপানার ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নিহত বিল্লাল পাবনা আতাইকুলা দুবলিয়া সাদুল্লাহপুর শ্রীকোল গ্রামের আফজাল হোসেনের ছেলে। জানা যায়,মঙ্গলবার (৯ফেব্রুয়ারি) বিল্লাল তার বাবার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়, তারপর থেকেই নিখোঁজ ছিলেন সে। ঐদিনই তার পিতা আফজাল হোসেন বাদী হয়ে আতাইকুলা থানায় একটি জিডি করেন। এরপর পাবনা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে পাবনা ডিবি পুলিশের এসআই অসিত কুমার বসাক তদন্ত শুরু করে। পরবর্তীতে আজ ভোরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে পাবনা আতাইকুলা শ্রীকোলের মৃত আব্দুল হাই এর ছেলে সন্দেহভাজন বকুল (৪০)কে নাটোর সিংড়া থেকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে আজ দুপুরে ঐ শিশুর লাশ উদ্ধার করতে সক্ষম হয় পাবনা ডিবি পুলিশ। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিল্লালের নির্মম মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ