,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

আজ জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

 মোঃ খোরশেদ আলম, বিশেষ প্রতিনিধিঃ ১২ই ফেব্রুয়ারী ২০২১ইং জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবস উদযাপন উপলক্ষে সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে বিকাল চারটায় কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হল। কেন্দ্রীয় কার্যালয় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন নুরু ইসলাম, সংস্থার দপ্তর সম্পাদক আমি সিটিজি ক্রাইম নিউজ ও সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলি মানিক। জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃনূর ইসলাম সকলকে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানান। একইসঙ্গে প্রত্যেকটি জেলা-উপজেলা কমিটিকে দিবসটি উদযাপন করার জন্য বলা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃনূর ইসলাম । উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ের সকল সদস্যগণ উপস্থিত থাকেন। জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর সম্পাদক এবং সিটিজি ক্রাইম টিভি এবং সিটিজি ক্রাইম নিউজের চেয়ারম্যান আজগর আলী মানিক এ উপলক্ষে সকলকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন। ২৮ টি বছর পার করে দিল জাতীয় সাংবাদিক সংস্থা। সাংবাদিক নেতা লায়ন নুর ইসলাম এ সংগঠনের জন্য নিজের অর্থ অফিস লোকজন সবকিছু নিজের মনে করে সন্তানের মত লালন পালন করেছিল। আজকে এইদিনে লায়ন নুর ইসলামকে আমি স্মরণ করি তার প্রতিটি দিন যেন এই সংগঠনের অক্ষর অক্ষরে তার নাম লেখা থাকবে স্বর্ন অক্ষরে লায়ন নুর ইসলাম । নিজের মতামত দেশবাসীর কাছে তুলে ধরলাম, জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম একজন ভালো মনের মানুষ। একজন সংবাদকর্মী বানানোর কারিগর। আমার চোখে দেখা তার হাতে গড়া শত শত সংবাদকর্মী নেতৃত্ব দিচ্ছে সারা বাংলাদেশে। আমি তাকে শ্রদ্ধা করি একজন লিডার হিসেবে। সকলের দৃষ্টি আকর্ষণ করছি। মাঝখানে একজন লোক দাঁড়ানো আছে। তাকে সংগঠন থেকে বহিষ্কার করেছে লায়ন নুর ইসলামের স্বাক্ষরিত চিঠিতে। কেউ ভুল পথে হাঁটবেন না। ভুল পথে সংগঠন করবেন না।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ