,


শিরোনাম:
«» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক

মাদক বিরোধী অভিযানে ৫ শত গ্রাম গাঁজা সহ আটক ২

মোঃ খোরশেদ আলম, বিশেষ প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৫ গ্রাম গাঁজা সহ হাতেনাতে ২ জন মাদক ব্যাবসায়কে আটক করেছে পুলিশ। চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব, মোঃ জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনাযর আলোকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান এর নির্দেশে আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টার সময় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ গোপন সংবাদের চুয়াডাঙ্গা সদর থানার এস আই হাসানুজ্জামান নেতৃত্বে চুয়াডাঙ্গা সদর থানার একটি বিশেষ টিম। চুয়াডাঙ্গা সদর থানাধীন জাফরপুর বন বিভাগ এর সামনে চুয়াডাঙ্গা- ঝিনাইদহ সড়কের উপর অভিযান পরিচালনা কালে ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করে এবং আটককৃত আসামিদের কাছ থেকে ৫ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামিরা হলেন চুয়াডাঙ্গা সদর থানাধীন সাতগাড়ি গ্রামের মৃত খেদের আলীর ছেলে মোঃ কাওছার মন্ডল (৫০) এবং একই থানাধীন হানুরবাড়াদী গ্রামের মুসা হক আলীর ছেলে মোঃ মঙ্গল মন্ডল (৪৫)। উদ্ধারকৃত গাজা ১১.৪৫ টার সময় জব্দ করা হয়।আটককৃত অভিযুক্তদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ