,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

সুনামগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতার পুরস্কারে ভুষিত ছাতকের মেয়র

 ছাতক প্রতিনিধিঃ ছাতকের বিশিষ্ট ব্যবসায়ী, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক, পৌরসভার টানা চার বারের নির্বাচিত মেয়র আবুল কালাম চৌধুরী সুনামগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতার পুরস্কার গ্রহন করেছেন। বৃহস্পতিবার দুপুরে কর অঞ্চল সিলেটের অধিক্ষেত্রাধীন সুনামগঞ্জ জেলার সার্কেল-১৮ এর কার্যালয়ে অতিরিক্ত সহকারী কর কমিশনার সালেহ আহমদের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে তিনি সর্বোচ্চ করদাতার ক্রেষ্ট ও সনদ গ্রহন করেন। জেলার সর্বোচ্চ করদাতা আবুল কালাম চৌধুরী মেসার্স কালাম এন্ড কোং এবং মেসার্স এ.কে ফিলিং এন্ড সি.এন.জি স্টেশনের স্বত্বাধিকারী। সরকার ঘোষিত “সিটি কর্পোরেশন/ জেলা ভিত্তিক সর্বোচ্চ করদাতা এবং দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের পুরস্কার প্রদান নীতিমালা ২০০৮ এর বিধিমালা অনুযায়ী ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীকে ২০১৯-২০২০ কর বর্ষে সুনামগঞ্জ জেলার সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হিসেবে চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে। জেলার শ্রেষ্ট করদাতা হিসেবে ৭ জনকে পুরস্কৃত করা হয়। সম্মাননা কেষ্ট প্রদান অনুষ্ঠানে অন্যাদের মধ্যে ছাতক সার্কেল-২০ এর অতিরিক্ত সহকারী কর কমিশনার মোঃ ফখরুজ্জামান সুনামগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির সভাপতি সালেহ আহমদ, সাধারন সম্পাদক একেএম মহিম সহ শ্রেষ্ট করদাতাগন উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ