,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

সোহরাব বাহিনীর হাতে আহতদের ফুল দিয়ে বরণ ও মটর সাইকেল সোডাউন

খোরশেদ আলম, বিশেষ প্রতিনিধিঃ কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন এর গ্যাং সন্ত্রাসী বাহিনী ইউপি চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ জহিরুল আলম এর ৪৫ তম জন্মদিন উপলক্ষ্যে তার ভক্তরা কেক কাটার আয়োজন করে। তার’ই মধ্যে সোহরাব চেয়ারম্যান বের-দে বের-দে ধর ধর বলে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে জহিরুল আলম সমর্থক জন্মঅনুষ্ঠানে অতর্কিত হামলা করে। এতে সাধারন আহত শতাধিক ও গুরুতর আহত হন সাতজন পরদিন দ্বিতীয় হামলায় আরও তিনজন আহত হন। গুরুতর অবস্থায় মুক্তিযোদ্ধার সন্তান মোঃ শিবলু খাঁন সহ হৃদয়, ধনু, ইব্রাহিম খলিল মোঃ মেহেদি হাছান সহ অন্তরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়, দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে আজ সকলে’ই বাড়ি ফিরে এসেছেন, তাই এলাকাবাসী সকল আহতদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও মোটর সাইকেল সোডাউন করেন। এলাকাবাসী জানায় চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ জহিরুল আলম একজন সময়ের সেরা অনুস্মরণীয় অনুকরণীয় আদর্শ ব্যক্তি। প্রকৃত রাজনীতির এক উজ্জল ধ্রুবতারা। আলোকিত ব্যক্তি, সমাজ, জাতী এবং ৮নং জাফরগঞ্জ ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন গড়ার সুদক্ষ কারিগর। মজলুম, অসহায়, গরীব, দু:খি, মেহনতি মানুষের দিশারী। মানব সেবায় নিবেদিত প্রাণ এবং আমাদের দেখা একজন সত্যিকার সমাজ সেবক। আমরা জহিরুল আলম ভাইয়ের সাথে আছি এবং থাকবো কোন সন্ত্রাসীদের সন্ত্রাসিতে আমরা পরাজিত হবো না। এবার সময় এসেছে প্রতিবাদের এবার সময় এসেছে প্রতিহত করার। সোডাউন শেষে ইউনিয়নের কালিকাপুর বাস স্ট্যান্ড বাজারে সোহরাব চেয়ারম্যান এর এমন সন্ত্রাসী নৈরাজ্যবাদে ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়ে। আওয়ামী নেতাকর্মীদের ওপর সোহরাব বাহিনীর সন্ত্রাসী কবল থেকে মুক্তি ও হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবী জানান এলাকার সর্বসাধারণ জনগন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ