,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে বেপরোয়া বাস সিএনজি চালকের কারণে এক পরিবারের নিহত-৩ আহত-৫

নুরুল আলম ,টেকনাফঃটেকনাফ কক্সবাজার সড়কে যাত্রী বোঝায় সিএনজি এবং মিনি পালকী বাসের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র ও অপর এক শিশুসহ ৩জন নিহত এবং সিএনজি চালকসহ ৫জন আহত হয়েছে।বলে জানান ক্রাইম নিউজ ঢাকা ডটকম কে ১০ই ফেব্রুয়ারী (বুধবার) সকাল ১০ টা দিকে উনচিপ্রাং ষ্টেশনের ২০গজ দূরে টেক পয়েন্টে কক্সবাজার থেকে টেকনাফগামী যাত্রী বোঝাই পালকী পরিবহন নং কক্সবাজার-জ-১১-০২৩৮) এবং হ্নীলা মরিচ্যাঘোনা হতে কক্সবাজার গামী সিএনজি নং কক্সবাজার-থ-১১-৮৭৪৬) চালকর সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মৃত শামশুল আলমের পুত্র ছালামত উল্লাহ(৬০)নিহত ছালামতের পুত্র নাজরুল ৩০) ও কামরুলের মেয়ে মরিয়ম নিহত হয়েছেন বলে স্থানীয় একাধিক নিশ্চিত করেছেন এবং দেলোয়ার,রোকেয়া,সোহানা,নুর জাহান ও নুরুল মোস্তফা মানিকসহ মোট পাঁজজন গুরুতর আহত হয়েছেন বলেন ঘটনার খবর পেয়ে হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য পালংখালী গয়ালমারা এর এমএসএফ হাসপাতালে প্রেরণ করেন এবং বাসের ড্রাইভার ও বেপরোয়া চালকের বাসটি আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন বলে নিশ্চিত করেছেন টেকনাফ হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ী পরিদর্শক দায়িত্ব কর্মকর্তা জাকির হোসেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ