,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ছাতকে সুরমা নদী থেকে নৌ-চাঁদাবাজ গ্রেফতার

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে এক নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে সুরমা নদীর পাশ্ববর্তী মির্জাপুর এলাকা থেকে পুলিশ এ নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করে। নৌ-চাঁদাবাজ এনামুল হক এলেমান (৩১) ছাতক পৌর শহরের লেবারপাড়া এলাকার মন্তাজ আলী উরফে আব্দুল খালিকের পুত্র। নৌ-পুলিশের এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযানের সময় নোয়ারাই ইউনিয়নের লক্ষীভাউর গ্রামের আশরাফ আলীর পুত্র নৌ-চাঁদাবাজ আব্দুল জলিল (২৯) সহ অন্যান্য চাঁদাবাজরা পালিয়ে যেতে সক্ষম হয়। তারা সুরমা নদী পথে এমভি সাস নৌযানে চাঁদাবাজি করছিলো। গ্রেফতারকৃত এনামুল হক এলেমানের কাছ থেকে বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এবং জাহাজ শ্রমিক ফেডারেশন নামের দু’টি সংগঠনের চাঁদার বই উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চাঁদার দাবিতে হামলার শিকার এমভি সাস জাহাজের শুকানি বরগুনা জেলা পাথরঘাটা উপজেলার খাগবুনিয়া এলাকার বাসিন্দা জসিম উদ্দিন বাদী হয়ে রাতে ছাতক থানায় একটি মামলা (নং-১১) দায়ের করেছেন। মামলায় লক্ষীভাউর গ্রামের আব্দুল জলিল ও লেবারপাড়া গ্রামের এনামুল হক এলেমান সহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করা হয়েছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে এনামুল হক এলেমানকে সোমবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ