,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফ সীমান্তে ১ কোটি ৫৬ লাখ টাকা মুল্যের ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার

নুরুল আলম,টেকনাফঃ কক্সবাজারের টেকনাফে সীমান্তে পয়েন্টে ৫২ হাজার ইয়াবা, আগ্নেয়াস্ত্র ও কার্তুজের খালি খোসা উদ্ধার করেছে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এসময় বিজিবির গুলিতে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মােহাম্মদ ফয়সল হাসান খান বলেন , ৯ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ভোররাত ৩টার দিকে টেকনাফ ব্যাটালিয়ন সদরের সার্ভার রুমের সার্ভেইল্যান্স সিস্টেম দ্বারা জিরো পয়েন্ট শাহপরীরদ্বীপ ক্যাম্পের ৭০০ গজ দক্ষিণে নৌকাঘাট বরাবর নিহত ইয়াবা ব্যবসায়ী হস্তচালিত নৌকাযােগে মিয়ানমার হতে আসতে দেখে। তাৎক্ষণিকভাবে নিয়ন্ত্রন কেন্দ্র হতে এ এলাকায় বিশেষ বিজিবি টহল কমান্ডারকে বিষয়টি অবগত করা হলে সন্দেহজনক ব্যক্তিকে হস্তচালিত কাঠের নৌকা যােগে শুন্য রেখা অতিক্রম করে নাফ নদীর পার হয়ে বাংলাদেশে অনুুপ্রবেশ করতে দেখে। এ সময় বিজিবি’র টহল দল তাদের চ্যালেঞ্জ করলে বিজিবি’র উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সশস্ত্র ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের উপর অতর্কিতভাবে গুলি বর্ষণ করলে বিজিবিও পাল্টা গুলি বর্ষণ করে। গুলিবিনিময় কালে গুলিবিদ্ধ হয়ে নৌকা হতে বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং এক ইয়াবাকারবারী নদীতে ঝাঁপ দিয়ে সাঁতরিয়ে শুন্য রেখা বরাবর মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। গােলাগুলির শব্দ থামার পর নৌকাটি তল্লাশী করে ১ কোটি ৫৬ লাখ টাকা মূল্যমানের ৫২ হাজার ইয়াবা এবং একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে ভোর ৬ টার দিকে শাহাপরীর দ্বীপ জালিয়াপাড়া বিজিবি পােষ্টের টহল দল স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন যে- নদীর পাড়ে গুলিবিদ্ধ ব্যক্তির লাশ পড়ে আছে। তখন বিজিবি টহলদল তাকে উদ্ধার করা হয়। আরো জানিয়েছেন আহত বিজিবি সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে হয়েছে। থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। বিস্তারিত আসবে

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ