,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

ছাতক ইমারত নির্মাণ শ্রমজীবী সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির শপথ

 সেলিম মাহবুব,ছাতকঃ ছাতক বাজার ইমারত নির্মাণ শ্রমজীবী সমবায় সমিতির নির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান সম্পর্ণ শহরের ট্রাফিক পয়েন্টস্হ চৌধুরী মার্কেটে ছাতক ভ্যান কাটবডি টেলা চালক সমিতির কার্যালয়ে রোববার রাতে নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথ অনুষ্ঠানে সাবেক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা আব্দুল কাইয়ুম’র সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক, উপদেষ্টা মোশাররফ হোসেনের পরিচালনায় শপথ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য ও শপথ পাঠ করান সাংবাদিক সেলিম মাহবুব, এসময় বক্তব্য রাখেন সমিতির সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা বারিক মিয়া, সাবেক অর্থ সম্পাদক কয়েছ মিয়া, শ্রমিক নেতা ফকর মিয়া। শপথ অনুষ্ঠানে এছাড়া আরও বক্তব্য রাখেন সমিতির নবনির্বাচিত সভাপতি আরকুম আলী, সাধারণ সম্পাদক শাহীন মিয়া, সহ-সভাপতি শাহজাহান মিয়া, অর্থ সম্পাদক ফজল উদ্দিন। শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাতক ভ্যান কাটবডি টেলা চালক সমিতির সাধারণ সম্পাদক মাইন উল্লাহ, শ্রমজীবী সমিতির সদস্য সামছ উদ্দিন, সেলিম উদ্দিন,ময়না মিয়া, সাইদুল মিয়া, হোসাইন মিয়া, শামিম মিয়া, শাহজাহান মিয়া (২) ও কাছা মিয়াসহ শ্রমজীবী সমিতির নেতা-কর্মী শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান পবিত্র কোরআন তেলওয়াত করেন সেলিম উদ্দিন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ