,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

জয়পুরহাটে ট্রাফিক বাস্তবায়নে পজ মেশিন এর শুভ উদ্বোধন

 জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধিঃ আজ জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে শহরের জিরো পয়েন্ট পাচুর মোড় এলাকায় ই-ট্রাফিক বাস্তবায়নে পজ মেশিনে প্রসিকিউশন এন্ড ফাইন পেমেন্ট সিস্টেম এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম মহোদয়। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ সাজ্জাদ হোসেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব মোঃ জামিরুল ইসলাম টি আই, জনাব একে এম আলমগীর জাহান অফিসার ইনচার্জ জনাব রফিকুল ইমলাম রফিক জেলা মোটর শ্রকিকের সাধারণ সম্পাদক জয়পুরহাট পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবির পিপিএম মহোদয় বক্তব্যে বলেন এই কার্যক্রমের মাধ্যমে ট্রাফিক পুলিশের হয়রানী দুর হবে। সেই সাথে মানুষ সহজেই তার জরিমানার টাকার পরিমান জানতে পারবে আবার দ্রুত ব্যাংকে টাকা জমা দিতে পারবে। পরে পুলিশ সুপার মহোদয় যাদের যানবাহনের প্রয়োজনীয় কাগজপত্র নেই তাদের কে এই পজ-মেশিনের মাধ্যমে জরিমানা করেন এবং যাদের প্রয়োজনীয় কাগজপত্র ঠিক আছে তাদের জেলা পুলিশ পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ