,


শিরোনাম:
«» প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ডে ২৯টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন-জনসভায় জনসমুদ্রে পরিণত ছিল «» চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহী বিভাগের আট জেলায় ধর্মঘট উপেক্ষা করে মাদ্রাসা মাঠে মানুষের ঢল «» ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‍্যালি শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত «» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা।

ছাতকের জাউয়ায় দু’পক্ষের সংঘর্ষ নারীসহ আহত ৪০

সেলিম মাহবুব,ছাতক: ছাতকের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৪০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ১৫ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল রোববার সকালে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের আগিজাল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আগিজাল গ্রামের মৃত আলকাছ আলী’র পুত্র সফিকুল ইসলাম ও নূরুল হকের পুত্র বদরুল হকের মধ্যে ভুমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত ক’দিন ধরে পক্ষদ্বয়ের মধ্যে চাপা উত্তেজনাও বিরাজ করছিল। রোববার সকালে বিরোধকৃত ভুমি নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা কাটা-কাটি হাতা-হাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে সফিকুল ইসলাম ও বদরুল হক পক্ষদ্বয় রক্তক্ষয়ি সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত মনফর আলী (৩২), তারেক আহমদ (২৭), রাবু (২২), ফারুক আহমদ (২৫), আশিকুর রহমান (৩২), কলিম উদ্দিন (২৪), আলতাব আলী (৪০), আব্দুন নুর (৪৫), আনোয়ার হোসেন (৩০), আব্দুল জলিল (৬৫), মাসুক আলী (২৮), গয়াছ মিয়া (২৮), আব্দুর রউফ(৫০), আব্দুল করিম(৪৫) ও আতাউর রহমান(৪০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে জাউয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ