,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে সীমান্তে মাদক কারবারী বেপরোয়া হয়ে গেছে নৌকাসহ দুই আটক

নুরুল আলম টেকনাফ” শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১ টেকনাফে কোস্টগার্ডের সদস্যরা নাফনদীতে অভিযান চালিয়ে ইয়াবা ও কাঠের নৌকাসহ স্থানীয় দুই মাদক কারবারীকে আটক করেছে। আটককৃতদের সংশ্লীষ্ট ধারায় মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। সূত্র জানায়,৬ই ফেব্রুয়ারী ভোররাতে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড টেকনাফ বিসিজি ষ্টেশনের লেঃ কমান্ডার সাইয়েদুল মোরসালিনের নেতৃত্বে জওয়ানেরা সাবরাং জালিয়াপাড়া ২নং সুলিশ গেইট এলাকায় অভিযানে যায়। কিছুক্ষণ পর নাফ নদীতে মায়ানমার সীমানা অতিক্রম করে ১টি ডিঙ্গি নৌকা বাংলাদেশ সীমানায় আসতে দেখে সন্দেহজনক হওয়ায় স্পীড বোট নিয়ে ধাওয়া করে নৌকাটি জব্দ করে । পরবর্তীতে নৌকাটিতে তল্লাশি করে ১টি প্লাস্টিকের প্যাকেট পলিথিন মোড়ানো অবস্থায় ১৪হাজার পিস ইয়াবাসহ টেকনাফ বরইতলীর মোঃ ইউনুছের পুত্র মোহাম্মদ নুর (২৪) এবং নুর ইসলামের পুত্র মোঃ লিয়াকত আলী (১৮) কে গ্রেফতার করে। ঘটনার সত্যটা নিশ্চিত করেন,বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্বজোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক।জানিয়েছেন

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ