,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

গৌরীপুরে টিভি সাংবাদিকদের ওপর হামলা ও ক্যামেরা ভাংচুরের বিচার দাবীতে ময়মনসিংহে মানববন্ধন।

গোলাম কিবরিয়া পলাশ: ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচন চলাকালে দুই মেয়র প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়ার ছবি তুলতে গেলে দুই টিভি সাংবাদিক মাসুদ রানা ও নুরজ্জামানের ওপর হামলা মারধর ও এনটিভির ক্যামেরা ভাংচুরের প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ময়মনসিংহে কর্মরত সাংবাকিকরা মানববন্ধন কর্মসুচী পালন করেছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালিত করা হয়। মানববন্ধন থেকে পুলিশের কাছে সরবরাহকৃত ভিডিও ফুটেজ ও ছবি দেখে আগামী সাত দিনের মধ্যে হামলাকারীদের গ্রেফতারের দাবী জানানো হয়েছে। তা না হলে পরবর্তী কর্মসুচী ঘোষনা করা হবে বলে ঘোষনা দিয়েছেন বক্তারা। মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন, ময়মনসিংহ প্রেসক্লাব সাধারন সম্পাদক বাবুল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ নিয়ামুল কবির সজল, ময়মনসিংহ সিটি প্রেসক্লাব সভাপতি আইয়ুব আলী, সাধারন সম্পাদক মতিউল আলম, ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক আ ন ম ফারুক, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিব আশরাফ, বিভাগীয় নারি সাংবাদিক ফোরামের আহ্বায়ক মাসরুফা সুলতানা মিমি, সেক্রেরেটারি নুরজাহান পারভীন। মাছরাঙা টিভির শরীফুজ্জামজন টিটু, গাজি টিভির কাজি মোস্তফা মুন্না,দৈনিক খবর পত্রের এম এ মোতালেব, দেশ টিভির ইলিয়াস আহমেদ, প্রথম আলোর জগলুল পলাশ রুশো, প্রথম আলোর ফটো সাংবাদিক আনোয়ার হোসেন, ভোরের কাগজের রুহুল আমীন, ভোরের ডাকের সালাহ উদ্দিন বেলাল, দৈনিক জনতার সিরাজুল ইসলাম, আরটিভির বিপ্লব বসাক, এশিয়ান টিভির আবু তোরাব রাসেল ও এম হোসেন বিনয়, চ্যানেল আই টিভির ক্যামেরাপার্সন নাজিমুদ্দিন সাইদ, দৈনিক সংগ্রামের ইমরান কবির, ঢাকা টাইমসের জয়নাল আবেদীন, দৈনিক সবুজের বার্তা সম্পাদক মইনুদ্দিন রায়হান ও সাইফুল ইসলাম , সাপ্তাহিক আলাপসিংহের সম্পাদক নাজমুস সাকিব। দৈনিক একুশে সংবাদের গোলাম কিবরিয়া পলাশ, বাংলাদেশ সমাচারের নূরে আলম পূর্ণ চৌধুরী, বাংলা পত্রিকার জাকির হোসেন, আজকের বাংলা দেশের বার্তা সম্পাদক বাবলি আকন, দেশকাল পত্রিকার অজয় সরকার, আমাদের কন্ঠের সুমন ভট্রচার্য, ডেইলি ট্রাইবুনালের কামরুল হাসান, অনিন্দ বাংলার জান্নাতুল ফেরদৌস রানু, সাপ্তাহিক পশরের আব্দুল হামিদ ইমরান, সিটিজিভির আব্দুল কাদের তারা, মো শফিকুল ইসলাম, সোনালী শীষের ফটো সাংবাদিক মোঃ কামাল, সাপ্তাহিক ব্রম্হপুত্রের ভারপ্রাপ্ত সম্পাদক আনিসুর রহমান ফারুক, আমাদের বানীর সম্পাদক মো মিজানুর রহমান, এবং নির্যাতিত টিভি সাংবাদিক মাসুদ রানা ও নুরুজ্জামান প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ