,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ইমারত নির্মাণ শ্রমজীবী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতক বাজার ইমারত নির্মাণ শ্রমজীবী সমবায় সমিতির নির্বাচন২১-২৩ সম্পন্ন হয়েছে। শুক্রবার শহরের ট্রাফিক পয়েন্টসহ চৌধুরী মার্কেটে সমিতির কার্যালয়ে সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত টানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও রিটানিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন আব্দুল কাইয়ুম এবং সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সহ-সভাপতি বারিক মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও সদস্য সামছ উদ্দিন, সেলিম উদ্দিন নির্বাচন পরিচালনা করেন। ইমারত নির্মাণ শ্রমজীবী সমিতির নির্বাচনে সমিতির ১২টি পদের বিপরীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। উৎসবমুখর পরিবেশে এ নির্বাচনে ৬০ জন ভোটারের মধ্যে ৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে ৩০ ভোট পেয়ে আরকুম আলী (চাকা) সভাপতি এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহীন মিয়া সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে ২২ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ফেরদৌস আহমদ বাবুল মিয়া(চেয়ার) সহ-সভাপতি পদে আম প্রতীকে ২৭ ভোট পেয়ে শাহজাহান মিয়া নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘড়ি প্রতীকে কয়েছ মিয়া পান ২৫ ভোট। কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফজল মিয়া নির্বাচিত হয়েছেন। সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শামছ উদ্দিন, সেলিম উদ্দিন, ময়না মিয়া, সাইদুল মিয়া, হোসাইন মিয়া, শামীম মিয়া, শাহজাহান মিয়া(২) ও কাছা মিয়া।নির্বাচন পরবর্তী সভায় সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাইয়ুম কে প্রধান উপদেষ্টা করে সমিতির ৫ সদস্য উপদেষ্টা নির্বাচন করা হয়। অন্যান্য উপদেষ্টা হলেন বারিক মিয়া আবু শামা, মোশারফ হোসেন ও ফেরদৌস আহমদ বাবুল। সমিতির শপথ অনুষ্ঠান আগামী রোববার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ