,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

নির্বাচনী ওয়াদা পূরণে এমপি দুদু

 জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের চেচঁড়ায় ছোট যমুনা নদীটি এদেশে প্রবেশ করে স্বাধীনতা যুদ্ধের পর থেকেই নদীর উভয় পাড়ের বাসিন্দা কে বিভক্ত করে রেখেছিল নদীটি। দেশ স্বাধীন হওয়ার পর ব্রীজ নির্মাণের আশা দিয়েছে অনেক এমপি মন্ত্রী কিন্ত কাজের কাজ হয়নি। জয়পুরহাট-১ আসনের সাংসদ আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু এমপি। গত জাতীয় সংসদ নির্বাচনী ইসতিয়ারে বাগজানা নদীর ব্রীজটি করে দেওয়ার ওয়াদা করে ছিলেন। ব্রীজটি নির্মাণের সকল দাপ্তরীক কাজ শেষে আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাচনী ওয়াদা পূরণের লক্ষে ঘটনাস্থল পরিদর্শন করেন তিঁনি। ব্রীজ নির্মাণ হওয়ার খবর শুনে নদীর উভয় পাড়ের শত শত লোক আনন্দ উল্লাস করেন এবং এমপি দুদুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোঃ বরমান হোসেন প্রকৌশলী আব্দুল কাইযুম উপজেলা আওমীলীগের সভাপতি আবু বকর সিদ্দিক মন্ডল উপজেলা রিক্সা-ভ্যান শ্রমিক কল্যান ইউনিয়নের সভাপতি ও কমিশনার আনিছুর রহমান বাচ্চু পৌর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক জিহাদ মন্ডল ধরঞ্জী-বাগজানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী ও জামাত আলী মন্ডল বাগজানা ইউপির প্যানেল চেয়ারম্যান আরিফ হোসেন, বাগজানা আছিরিয়া দাখিল মাদ্রাসার নবনির্বাচিত সভাপতি রাসেল কবীর এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুল কাইযুম বলেন প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে অতিশীঘ্রই বাগজানা নদীর উপর একটি ঢালায় ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন হবে বলে জানান। সাংবাদিক আকতার হোসেন বকুল সহ জেলা উপজেলা সাংবাদিক বৃন্দরা সেখানে উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ