,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

জন্মদিন অনুষ্ঠানে সন্ত্রাসী হামলায় আহত শতাধিক

মোঃ খোরশেদ আলম, বিশেষ সংবাদদাতা দেবিদ্বারঃ কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলাধীন ৮নং জাফরগঞ্জ ইউনিয়নে আওয়ামীলীগ ও নৌকা প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল আলম এর ৪৫ তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ভক্তরা কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠান চলাকালে সোহরাব বাহিনীর প্রধান সোহরাব হোসেন চেয়ারম্যান ও তার পালীত সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে অনুষ্ঠানে হামলা দেয়। হামলায় সাধারন আহত শতাধিক ও তিনজন গুরুতর আহত হন। আহতদের সাধারন চিকিৎসা ও গুরুতর আহত শিপলু খান, হৃদয়, ধনু, খলিল কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। কর্তব্যরত চিকিৎসক শিপলু খাঁনের অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। অপরদিকে হামলা করতে গিয়ে নিজ বাহিনীর হাতে ভূলবসত সোহরাব বাহিনীর প্রধান সোহরাব হোসেন চেয়ারম্যান ও আহত হয়ে পরেন। এলাকাবাসী সূত্রে জানায় উপজেলার জাফরগঞ্জ সহ দক্ষিণ পূর্বাঞ্চল জুড়ে তান্ডব চালাচ্ছে সন্ত্রাসী সোহরাব বাহিনী। এই বাহিনীর অত্যাচার, নির্যাতনে দিশেহারা হয়ে পড়েছেন সাধারণ মানুষ। জবরদখল, সন্ত্রাস, চাঁদাবাজি, লুটতরাজ এই বাহিনীর নিত্য ঘটনা। সোহরাব বাহিনীর সদস্যদের ভয়ে মুখ খোলার সাহস পায়না কেউ। এই বাহিনীর অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করলেই নেমে আসে বর্বর নির্যাতন। স্থানীয়রা সোহরাব বাহিনীর প্রধান সোহরাব হোসেন ও তার সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তার আপন ভাই মোঃ সিরাজ মিয়া ওরফ গোমতী খেঁকু সিরাজ, ভাগীনা অপু, আপন ভাতিজা আওলাদ হোসেন ওরফে ইয়াবা আওলাদ কে দিয়ে নব্য একটি সন্ত্রাসী বাহিনী গঠন করে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, জবর দখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। সোহরাব বাহিনীর প্রধান সোহরাব হোসেন ক্ষমতাসীন দলের নাম ব্যবহার করে এসব অপকর্ম করার জন্য ভয়ে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পাচ্ছেনা। ভূক্তভোগী এলাকাবাসী জানান, আমরা চরম নিরাপত্তাহীনতায় আছি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আদেবন আমাদেরকে সোহরাব বাহিনীর অত্যাচার থেকে বাঁচান। দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আনোয়ার জানায় বিষয়টি নিয়ে পুলিশ তৎপর আছেন এবং জাফরগঞ্জ এলাকায় রাতে ঘটনাস্থলে পুলিশের একটি ফোর্স পাঠানো হয়েছে আহতদের লিখিত অভিযোগ পেলে আইনআনুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ