,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

বণিক সমিতির নির্বাচন জয়ের লক্ষে নতুন প্যানেলের গনসংযোগ অনুষ্ঠিত

জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ আগামী ৬ ফেব্রুয়ারী পাঁচবিবি বণিক সমিতি ৩ বছরের জন্য নির্বাচনে ২০টি পদে মোট ৪১ জন প্রার্থী (ভরত-হাবিব) ও (মিজান-নাদিম) ২টি প্যানেলে প্রতিদ্বন্দীতায় মাঠে নেমেছে প্রার্থীরা । জাতীয় সংসদ নয় পৌরসভা নয়, নয় কোন ইউনিয়ন পরিষদ নির্বাচন এখন ব্যাপক ভাবে নির্বাচনী প্রচার চলছে জয়পুরহাটের পাঁচবিবি বণিক সমিতির নির্বাচন। উন্নয়নের লক্ষ্যে পরিবর্তনের পক্ষে এই স্লোগানকে সামনে রেখে সম্মিলিত ব্যবসায়ী মিজান-নাদিমের নতুন প্যানেল এরই মধ্যে ভোটারদের আকৃষ্ট করতে প্রার্থীরা ব্যতিক্রম ভাবে প্রচার চালিয়ে যাচ্ছেন । পাঁচবিবি বাজারের অলি-গলি পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে নতুন প্যানেলের প্রার্থীদের ব্যানার, পোষ্টা ও ফেষ্টনে। আগামী নির্বাচনে জয়ের লক্ষে প্রার্থীরা নিজ দোকানে বেচাঁকেনার পাশাপাশি চালিয়ে যাচ্ছেন গনসংযোগ ও প্রচার-প্রচারনা। নতুন প্যানেলে বণিক সমিতির নির্বাচনে সভাপতি পদে ছাতি মার্কায় মিজানুর রহমান মিজান সহ-সভাপতি পদে দেওয়াল ঘড়ি মার্কায় শফিকুল আলম এবং কাপ পিরিচ মার্কায় গোকুল চন্দ্র দাস সাধারণ সম্পাদক পদে মই মার্কায় মোঃ নাদিম মন্ডল সহ সাধারণ সম্পাদক পদে বটগাছ মার্কায় তাজুল ইসলাম তাজু এবং সহ- সাধারণ সম্পাদক পদে সিলিং ফ্যান মার্কায় মোঃ রাফিউল ইসলাম রুবেল কোষাধ্যক্ষ পদে বই মার্কায় আব্দুল মাবুদ হোসাইন , দপ্তর সম্পাদক পদে ডাব মার্কায় আরাফাত হোসাইন ,সহ- দপ্তর সম্পাদক পদে চাকা মার্কায় শহীদুল ইসলাম (মাসুম) সমাজসেবা সম্পাদক পদে কোদাল মার্কায় মোঃ মাসুদ পারভেজ রানা ক্রিড়া সম্পাদক পদে ক্রিকেট ব্যাট মার্কায় মশিউর রহমান নির্বাচন করছেন । গ্রান্ড ফুড চাইনিজ হোটেলের সত্বাধিকারী অবঃপ্রাপ্ত সমবায় অফিসার তাজ হোসেন কে প্রধান নির্বাচন কমিশনার এবং আইডিয়াল কম্পিউটার ট্রেনিং সেন্টারের মালিক মোঃ জুয়েল হোসেন ও দিশি ফার্মের প্রোপাইটার রাব্বি চৌধুরী পাঁচবিবি বণিক সমিতি নির্বাচনের সহকারি কমিশনারের দ্বায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ