,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

সুনামগঞ্জে বাড়িঘর ও জায়গা-জমি জোরপূর্বক দখল

সেলিম মাহবুব,ছাতক প্রতিনিধিঃ ছাতকে চাঁদার টাকা না পেয়ে বাড়িঘর ও জায়গা-জমি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ছাতক থানার দোলারবাজার ইউনিয়নের ছেলারচর গ্রামে। গত শনিবার এ বিষয়ে জেলা পুলিশ সুপার বরাবরে বিবাদীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের আবেদন জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের ছেলারচর গ্রামের গিয়াস আহমদ। অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের হাজী চন্দন প্রকাশের পুত্র মোঃ আবু সায়েদ, আনসার আলী ও সাজুর আলী বাদী গিয়াস আহমদের কাছে সুদূর প্রবাস সৌদি আরবে থাকাকালীন সময় থেকে চাঁদা দাবী করে আসছিল। প্রবাস থেকে দেশে ফিরে তার গ্রামের বাড়িতে গেলে বিবাদীগণ তার কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তাদের চাহিদা মতে চাঁদার টাকা না দিলে বাড়িঘর, জায়গা,জমি জোরপূর্বক দখল এবং বাদীকে প্রাণে মেরে লাশ গুম করে দিবে বলে হুমকি প্রদান করে। অভিযোগ সূত্রে আরো জানা যায়, বিবাদীগণ কিছু ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে গিয়াস আহমদের বাড়িঘর ও জায়গা-জমি জোরপূবর্ক দখলের পায়তারায় লিপ্ত আছে। তাদের ভয়ে গ্রাম ছেড়ে সিলেট বসবাস করছেন গিয়াস আহমদ। যেকোন সময় ওই মাস্তান, চাঁদাবাজ প্রকৃতির লোক খুন-খারাপির মত ঘটনা ঘটাতে পিছপা হবে না। এছাড়াও তারা এলাকায় যে কোন কুকর্ম করে গিয়াস আহমদকে ফাঁসানোর চেষ্টা করবে। চাঁদা আদায় করার জন্য বিবাদীগন ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে গিয়াস আহমদকে কয়েকদিন যাবৎ খোঁজাখুজি করছে এবং যে কোন সময় তাকে খুন করবে বলে লোক মারফতে জানানো হচ্ছে। চাঁদা চাওয়ার ঘটনাসহ বিভিন্ন কুকর্মের ও হুমকি দামকির প্রমানাদি রয়েছে গিয়াস আহমদের কাছে। তাই তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করে ছাতক থানায় ও জেলা পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ