,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রফতার – ১১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক নিদের্শনায় ময়মনসিংহ জেলা গোয়ন্দো শাখার (ডিবির ওসি) শাহ্ কামাল আকন্দ পিপিএম-বার এর নির্দেশে প্রতিদিন চুরি, ছিনতাই, মাদক, জুয়া, ইভটিজিং, ধর্ষণ, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল ৩১ জানুয়ারী/২০২১ এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন বৈলর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন ওরফে চাকমা মনি ওরফে সুমন (৩২), পিতা-মোঃ নূর ইসলাম ওরফে ফয়সাল, মাতা-মোছাঃ ফুলজান বেগম, সাং-৮নং সেক্টর আব্দুল্লাহপুর গজারিপট্টি বস্তি, থানা-উত্তরা পূর্ব, ডিএমপি ঢাকা (ভাসমান), মোঃ আশরাফুল ইসলাম (৩০), পিতা মৃত-আক্কাছ আলী, মাতা মৃত-আছিয়া বেগম, সাং-ভৈরাটি (মালেক চেয়ারম্যানের বাড়ীর সংলগ্ন), থানা-নান্দাইল, জেলা-ময়মনিসংহ। অন্য দিকে গতকাল ৩১ জানুয়ারী/২০২১ ডিবি পুলিশের এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ময়মনসিংহের নান্দাইল থানাধীন কাদিরপুর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ (২৯), পিতা মৃত-নূরুল ইসলাম, মাতা-রোকেয়া খাতুন, সাং-বাটালী, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ। এ ছাড়াও আজ ০১ ফেব্রুয়ারী/২০২১ ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ পরিচালনা করে কোতোয়ালী থানাধীন কাউনিয়া বেপারীপাড়া থেকে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় জুয়ারি মোঃ নিজাম উদ্দিন (২০), পিতা মৃত-আবু তাহের মিয়া, মাতা-মোছাঃ নিলুফা বেগম, ৫। মোঃ মোশরাফ হোসাইন (২৮), পিতা মোঃ-লিয়াকত আলী, মাতা-মোছাঃ রমেছা খাতুন, মোঃ হামেদ আলী (৫৯), পিতা মৃত-জমির আলী, মাতা মৃত-ছখিনা বিবি, মোঃ জালাল উদ্দিন (৪৫), পিতা মৃত-আব্দুল আহাদ আকন্দ, মাতা মৃত-তহিরন নেছা, মোঃ আঃ আজিজ (৫০), পিতা মৃত-হাফেজ আলী, মাতা মৃত-জরিনা খাতুন। মোঃ হবি মিয়া (২৮), পিতা-মোঃ মুছা মিয়া, মাতা মৃত-ছাসনা বেগম, মোঃ আঃ রহমান (৪৬), পিতা-মোঃ রহমত আলী, মাতা-মোছাঃ ফাতেমা খাতুন, মোঃ নূরু মিয়া (৬০), পিতা মৃত-কিতাব আলী, মাতা মৃত-তহিরুন নেছা, সর্ব সাং-কাউনিয়া বেপারী পাড়া থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ