,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রফতার – ১১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক নিদের্শনায় ময়মনসিংহ জেলা গোয়ন্দো শাখার (ডিবির ওসি) শাহ্ কামাল আকন্দ পিপিএম-বার এর নির্দেশে প্রতিদিন চুরি, ছিনতাই, মাদক, জুয়া, ইভটিজিং, ধর্ষণ, জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল ৩১ জানুয়ারী/২০২১ এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ত্রিশাল থানাধীন বৈলর থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন ওরফে চাকমা মনি ওরফে সুমন (৩২), পিতা-মোঃ নূর ইসলাম ওরফে ফয়সাল, মাতা-মোছাঃ ফুলজান বেগম, সাং-৮নং সেক্টর আব্দুল্লাহপুর গজারিপট্টি বস্তি, থানা-উত্তরা পূর্ব, ডিএমপি ঢাকা (ভাসমান), মোঃ আশরাফুল ইসলাম (৩০), পিতা মৃত-আক্কাছ আলী, মাতা মৃত-আছিয়া বেগম, সাং-ভৈরাটি (মালেক চেয়ারম্যানের বাড়ীর সংলগ্ন), থানা-নান্দাইল, জেলা-ময়মনিসংহ। অন্য দিকে গতকাল ৩১ জানুয়ারী/২০২১ ডিবি পুলিশের এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ময়মনসিংহের নান্দাইল থানাধীন কাদিরপুর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ (২৯), পিতা মৃত-নূরুল ইসলাম, মাতা-রোকেয়া খাতুন, সাং-বাটালী, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ। এ ছাড়াও আজ ০১ ফেব্রুয়ারী/২০২১ ডিবি পুলিশের এসআই অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ পরিচালনা করে কোতোয়ালী থানাধীন কাউনিয়া বেপারীপাড়া থেকে টাকার বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় জুয়ারি মোঃ নিজাম উদ্দিন (২০), পিতা মৃত-আবু তাহের মিয়া, মাতা-মোছাঃ নিলুফা বেগম, ৫। মোঃ মোশরাফ হোসাইন (২৮), পিতা মোঃ-লিয়াকত আলী, মাতা-মোছাঃ রমেছা খাতুন, মোঃ হামেদ আলী (৫৯), পিতা মৃত-জমির আলী, মাতা মৃত-ছখিনা বিবি, মোঃ জালাল উদ্দিন (৪৫), পিতা মৃত-আব্দুল আহাদ আকন্দ, মাতা মৃত-তহিরন নেছা, মোঃ আঃ আজিজ (৫০), পিতা মৃত-হাফেজ আলী, মাতা মৃত-জরিনা খাতুন। মোঃ হবি মিয়া (২৮), পিতা-মোঃ মুছা মিয়া, মাতা মৃত-ছাসনা বেগম, মোঃ আঃ রহমান (৪৬), পিতা-মোঃ রহমত আলী, মাতা-মোছাঃ ফাতেমা খাতুন, মোঃ নূরু মিয়া (৬০), পিতা মৃত-কিতাব আলী, মাতা মৃত-তহিরুন নেছা, সর্ব সাং-কাউনিয়া বেপারী পাড়া থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানা গেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ