,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

২০ মন ঝাঁটকা আটক করছে কোস্ট গার্ড

 এ .এইচ. রিপন ভোলা জেলা প্রতিনিধিঃ ভোলার লালমোহনে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন বিসিভি আউট পোস্ট লালমোহন জোনাল কমান্ডার মোঃ মাহিদুল ইসলাম ও উপজেলা মৎস্য কর্মকর্তা আবদাল কুদ্দুছ এর নেতৃত্বে অভিযান চালিয়ে প্রায় ২০ মন ঝাঁটকা আটক করা হয়েছে। রোববার দিবাগত রাতে এ অভিযান চালান কোস্টগার্ড ও মৎস্য অধিদপ্তর । ২৫ জানুয়ারি ২০২১ সোমবার এসব ঝাঁটকা লালমোহন পৌরসভার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। কোস্টগার্ড জোনাল কমান্ডার মাহিদুল ইসলাম ও উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুছ জানান, সরকার নিষিদ্ধ করা সত্ত্বেও কিছু অসাধু জেলে নদীতে গিয়ে অবৈধভাবে ঝাঁটকা ধরছে। আমরা খবর পেয়ে তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে ট্রলারসহ প্রায় ২০ মণ ঝাঁটকা ইলিশ আটক করি। পরে উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান এর নির্দেশে লালমোহন উপজেলা ও পৌরসভার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় এসব ঝাঁটকা ইলিশ মাছ বিতরণ করা হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ