,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

বেপরোয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত যুবক উদ্ধার

 নুরুল আলম, টেকনাফঃ কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত যুবককে উদ্ধার করেছে পরিবারের নিকট হস্তান্তর করেছে এপিবিএন পুলিশ সদস্যরা। ৩১ জানুয়ারী (রবিবার) দুপুরে টেকনাফের নয়াপাড়া পুলিশ ক্যাম্পের ১৬এপিবিএন সদস্যরা হ্নীলা ইউনিয়নের দরগাহ ষ্টেশন এলাকা থেকে লেদা ২৪নং এলএমএস ক্যাম্পের এ-ব্লকের ৯১নং রোমের বাসিন্দা নুরুল হাকিমের পুত্র সাদ্দাম হোসেন (১৯) কে উদ্ধার করে ব্লক মাঝিসহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। উল্লেখ্য, গত ২৬ জানুয়ারী রাত ৮টারদিকে ডি-ব্লক সংলগ্ন তুলাবাগান এলাকা হতে ৪/৫জন অজ্ঞাত সন্ত্রাসী রোহিঙ্গা যুবক সাদ্দামকে অপহরণ করেন। এই ঘটনার খবর পেয়ে এপিবিএন পুলিশ সদস্যরা বিভিন্ন স্থানে অভিযানের পর অপহরণকারীরা নিরুপায় হয়ে অপহৃত যুবককে ফেলে পালিয়ে গেলে তাকে উদ্ধার করা হয়। সংবাদের সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ