,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীর মাঝে নতুন বই ও শিক্ষা উপকরণ বিতরণ

সেলিম মাহবুব,ছাতকঃ ছাতকে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যকমের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে নতুন বই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে শহরের মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্র কালীবাড়ি প্রাঙ্গনে এসব নতুন বই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। প্রত্যেক শিক্ষার্থীকে ২টি নতুন বই, ৪টি খাতা, ৫টি পেন্সিল, রঙ্গিন কাগজ, আর্ট পেপার, রং পেন্সিলসহ শিক্ষা উপকরণ বিনা মূল্যে শিক্ষার্থীদের হাতে তুলে দেন বই বিতরণী অনুষ্ঠানের অতিথি কালীবাড়ী মন্দির পরিচালনা কমিটির সভাপতি অরুন দাস, সাংগঠনিক সম্পাদক বিজয় রায়, মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্রের সদস্য অলক চৌধুরী, ডা করুনা সিন্ধু রায় প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কালীবাড়ি মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্রের কেন্দ্র শিক্ষক অর্পনা বালা ঘোষ। বই বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, মন্দির ভিত্তিক শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীরা সাধারন ও ধর্মীয় শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা গ্রহন করে আদর্শ মানুষ হওয়ার সুযোগ পাচ্ছে। এ প্রকল্পের কার্যক্রম অব্যাহত থাকলে সাধারন ও ধর্মীয় শিক্ষার ক্ষেত্রে প্রত্যেক শিক্ষার্থীর ভিত মজবুত থাকবে বলে তারা মনে করেন। এ প্রকল্প চালু রাখার জন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ