,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

পাবনা পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

 ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনা পৌরসভা আসন্ন পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের নির্বাচনী এজেন্ট আহসান হাবিব আহসান(৩৮) কে ছুরিকাঘাতে আহত করে সন্ত্রাসীরা হাসানের অভিযোগ আওয়ামী লীগ প্রার্থী আলী মুর্তজা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা শুক্রবার দুপুরে হামলা চালায়। এই হামলায় তিনি আহত হন আহসান পৌর নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের প্রাথীর ৪নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ডের আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক। আহত আহসান জানান, গতকাল রাতে আওয়ামী লীগের প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা নারিকেল গাছ মার্কার ৪নং ওয়ার্ডের নির্বাচনীয় কার্যালয় ভেঙে দিয়ে যায়। শুক্রবার দুপুরে নির্বাচনীয় ক্যাম্প মেরামতের কাজ শুরু করলে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ওরফে লক বাবু, এমএইচ হিমেল রানা শাকিল খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতিকৃতে হামলা করে আহসান কে ছুরিকাঘাত করেন পরে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে তার স্বজনরা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকা ঘাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে, পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহসান হাবিব আসান কে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন প্রধান অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল পাবনার নৌকার জনসভায় বক্তব্য রাখেন। এরপর পরই সন্ধ্যা থেকে পৌর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রাধানগর ও শালগাড়িয়া এলাকায় নারিকেল গাছ মার্কার প্রতিটি নির্বাচনীয় ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর ও কর্মীদের উপর মারধর করে। শুক্রবারেও তা অব্যাহত রয়েছে। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তারা ভীতিকর পরিবেশ তৈরি করে আমি প্রশাসনের কাছে ভোটার ও কর্মীদের নিরাপত্তা নিশ্চিত দাবি জানায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ