,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

পাবনা পৌর নির্বাচনের স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

 ঈশ্বরদী প্রতিনিধিঃ পাবনা পৌরসভা আসন্ন পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের নির্বাচনী এজেন্ট আহসান হাবিব আহসান(৩৮) কে ছুরিকাঘাতে আহত করে সন্ত্রাসীরা হাসানের অভিযোগ আওয়ামী লীগ প্রার্থী আলী মুর্তজা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা শুক্রবার দুপুরে হামলা চালায়। এই হামলায় তিনি আহত হন আহসান পৌর নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকের প্রাথীর ৪নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ডের আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক। আহত আহসান জানান, গতকাল রাতে আওয়ামী লীগের প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা নারিকেল গাছ মার্কার ৪নং ওয়ার্ডের নির্বাচনীয় কার্যালয় ভেঙে দিয়ে যায়। শুক্রবার দুপুরে নির্বাচনীয় ক্যাম্প মেরামতের কাজ শুরু করলে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ওরফে লক বাবু, এমএইচ হিমেল রানা শাকিল খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতিকৃতে হামলা করে আহসান কে ছুরিকাঘাত করেন পরে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে তার স্বজনরা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকা ঘাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে, পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহসান হাবিব আসান কে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন প্রধান অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল পাবনার নৌকার জনসভায় বক্তব্য রাখেন। এরপর পরই সন্ধ্যা থেকে পৌর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রাধানগর ও শালগাড়িয়া এলাকায় নারিকেল গাছ মার্কার প্রতিটি নির্বাচনীয় ক্যাম্পে হামলা চালিয়ে ভাঙচুর ও কর্মীদের উপর মারধর করে। শুক্রবারেও তা অব্যাহত রয়েছে। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তারা ভীতিকর পরিবেশ তৈরি করে আমি প্রশাসনের কাছে ভোটার ও কর্মীদের নিরাপত্তা নিশ্চিত দাবি জানায়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ