,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

টেকনাফে র‌্যাব ৭ এর অভিযান :৬কোটি ১১ লক্ষ টাকার মাদক উদ্ধার। আটক ১

নুরুল আলম টেকনাফ  মঙ্গলবার ২৬শে জানুয়ারী টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ১ লাখ ২২ হাজার ১৪০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে। ধৃত মাদক কারবারী হচ্ছে টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী এলাকার মোহাম্মদ হাসনের ছেলে আহমদ কবির ৩০)। গত ২৫ জানুয়ারী রাত পৌনে ১টার দিকে র‌্যাব ৭ এর একটি দল আহমদ কবীরের মুরগির খামারে অভিযানি চালিয়ে ইয়াবার বড় চালানটি জব্দ করা হয়। চট্টগ্রাম র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া মোঃ নূরুল আবছার সংবাদ টি সত্যতা নিশ্চিত করে রাত ১১ টা দিকে প্রেস বিজ্ঞপ্তিতে জানান তিনি। কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে প্লাস্টিকের ড্রামের ভিতর থেকে ১ লাখ ২২ হাজার ১৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। ধৃত মাদক কারবারীকে মঙ্গলবার সকালে টেকনাফ থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তী কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ১১ লক্ষ টাকা। এদিকে স্থানীয় নির্ভরযোগ্য একাধিক সূত্র জানিয়েছে, আগের দিন ভোরে উত্তর লম্বরী মৎস্য ঘাট দিয়ে ১০ লাখ ইয়াবার একটি চালান খালাস করে লেঙ্গুরবিল-গোদারবিল-রাজারছড়া এলাকার শক্তিশালী একটি সিন্ডিকেট। পরে ভাগ করে বিভিন্ন জায়গায় সেই ইয়াবা লুকিয়ে রাখা হয়। তারই একটি অংশ র‌্যাব ৭ এর হাতে জব্দ হয়েছে বলে জানিয়েছেন সেই সূত্র। সূত্র জানায়, শক্তিশালী সিন্ডিকেটটি এতই কৌশলী ও ধুরন্ধর যে সাবেক ওসি প্রদীপের সাথে ছিল তাদের দহরম মহরম। ফলে তাদের গায়ে আচরটিও লাগেনি

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ