,


শিরোনাম:
«» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল। «» আবদুল আউয়াল ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ «» তুরাগ বাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগের সভাপতি মোঃ নাসির উদ্দিন «» চাঁপাইনবাবগঞ্জে সার ডিলারদের অনিয়মে জিম্মি কৃষক ও চাষিরা «» ঢাকা-আশুলিয়া মহাসড়কে গাড়ির চাপায় সাবেক পুলিশ সদস্য নিহত «» চাঁদাবাজদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান জানান এমপি হাবিব হাসান। «» মশার অসহ্যকর যন্ত্রণায় তিক্ত তুরাগবাসী, দায়িত্বশীলরা বলছেন অসহায়ত্বের কথা «» তুরাগে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের উপর বস্তিবাসীর হামলা। 

দরিদ্র মানুষের মাঝে ধারাবাহিক শীতবস্ত্র বিতরণ করেছেন চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী

নুরুল আলম টেকনাফ: মঙ্গলবার, ২৬শে জানুয়ারী ২০২১) দরিদ্র পরিবারে মাঝে ধারাবাহিক শীতবস্ত্র বিতরণ করেছেন হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী টেকনাফে হ্নীলায় চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে অর্ধশত শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেছেন ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলীর পুত্র রাশেদ মাহমুদ আলী ২৫ জানুয়ারী ও ২৬ জানুয়ারী ধারাবাহিক ভাবে হ্নীলা চৌধুরী পাড়া দক্ষিণের চেরাংঘরে বাংলাদেশ ইয়ুথ রাখাইন এসোসিয়েশনের আয়োজনে অসহায়, অস্বচ্ছল ও দরিদ্র রাখাইন জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সমাজ কমিটির সভাপতি মংটিন অং রাখাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। বিশেষ অতিথি ছিলেন চৌধুরী পাড়ার বিশিষ্ট সমাজসেবক ক্যাজলা চৌধুরী, চেন অংক্য রাখাইন, ক্যানি রাখাইন ও বোসে রাখাইনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি সংখ্যালঘু রাখাইন সম্প্রদায়ের নিরাপত্তা ও ভাগ্য পরিবর্তনে সরকার বিশেষ পদক্ষেপ গ্রহণ করছেন বলে আশ^স্থ করেন। এরপর তিনি পর্যায়ক্রমে উক্ত গ্রামের অর্ধশত অসহায়, অস্বচ্ছল ও দরিদ্র রাখাইন পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন। শীতার্ত সংখ্যালঘু এসব পরিবারের মানুষ এই কম্বল পেয়ে আনন্দিত হয়ে সহায়তাকারীদের সর্বার্ঙ্গীন শুভ মঙ্গল কামনা করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ