,


শিরোনাম:
«» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার «» উত্তরায় মা দিবস উপলক্ষে ৩০জন রত্নগর্ভা ‘মা’কে সম্মাননা «» উত্তরায় শিনশিন জাপান হাসপাতালে রোগীকে আটক রেখে নয় লাখ টাকা বিল।

হাড়কাঁপানো শীতে কাঁপছে লালমনিরহাট বাসি

রশিদুল ইসলাম রিপন: হাড়কাঁপানো শীতে কাঁপছে লালমনিরহাট এলাকার লোকজন। ঘন কুয়াশায় জনজীবনে স্থবিরতা। জবুথবু শীত আগুন জ্বালিয়ে নিবারণের চেষ্টা। লালমনিরহাটের খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষদের দুর্ভোগ বেড়েছে। প্রচণ্ড শীতে কাজে যেতে পারছে না; মানবেতর দিন কাটছে তাদের। স্থানীয়রা জানান, ঠাণ্ডার ভেতরে বাইরে বের হতে পারছি না এবং কাজকর্মও করতে পারছি না। লালমনিরহাটে শীতের কারণে সবচেয়ে কষ্টে আছে শিশু আর বৃদ্ধরা। নানা রোগে আক্রান্ত হচ্ছে তারা। শীতের তীব্রতার সাথে ঘন কুয়াশা আর হিমেল বাতাসের দাপট। বেশ কয়েকদিন ধরে মৃদু শৈত্য প্রবাহ ও ঘন কুয়াশা এবং কনকনে ঠাণ্ডায় লালমনিরহাটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। ছিন্নমুল মানুষের সমস্যা প্রকট হয়ে উঠছে। ভুক্তভোগী মানুষরা জানান, খুব শীত, কুয়াশা বৃষ্টির মতো ঝপঝপ করে পড়ছে। প্রচণ্ড শীত ও ঘন কুয়াশার আচ্ছাদন বাড়তে থাকায় লালমনিরহাটে ৫ উপজেলার চরাঞ্চলে নানা দুর্ভোগ দেখা দিচ্ছে। এলাকার মানুষরা জানান, ৭-৮ দিন ধরে এমন পর্যায় যে বাইরেই বের হওয়া যাচ্ছে না। সকালে কুয়াশা আর শিশির বৃষ্টির চেয়েও বেশি থাকে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ