,


শিরোনাম:
«» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ। «» শিবগঞ্জে অস্ত্র ও ককটেল সহ ১৩ মামলার আসামি গ্রেপ্তারে র‍্যাব «» চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স সম্পন্ন «» ফরিদগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ,অভিযুক্ত যুবক আটক «» মুহাম্মদ স: কে নিয়ে বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে তুরাগ ও উত্তরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত। «» দুই সন্তান নাজমুল ও সুপারেশ কর্তৃক বৃদ্ধা মা লাঞ্ছিত” থানায় অভিযোগ «» রাজধানীর তুরাগে ডোবা থেকে অজ্ঞাত তরুণীর মৃতদেহ উদ্ধার

সুনামগঞ্জ ছাতকে অচেতন করে ডাকাতির ঘটনায় ২ যুবক গ্রেফতার

সেলিম মাহবুব,ছাতক ছাতকে খাবারের সাথে চেতনা নাশক রাসায়নিক দ্রব্য মিশিয়ে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২জানুয়ারি) সন্ধ্যায় শহরের নোয়ারাই এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল পূর্ব নোয়ারাই এলাকার আজিজুর রহমানের পুত্র সাইফুর রহমান সাইফ ও একই এলাকার মৃত আলকাছ আলীর পুত্র সাইদুল ইসলাম। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম’র নেতেৃত্বে অভিযান চালিয়ে নোয়ারাই এলাকা তেকে তাদের গ্রেফতার করা হয়। গত ১০ জানুয়ারী রাতে খাবারের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে নোয়ারাই এলাকার মকবুলসহ তার পরিবারের লোকজনদের অচেতন করে নগদ ২৬ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকারসহ প্রায় ৬ লক্ষ টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ১৩ জানুয়ারী মকবুল হোসেনের পুত্র আতিকুর রহমান বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা(নং-১৪) দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করেছেন। শনিবার সকালে তাদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ