,


শিরোনাম:
«» ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিকরা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান «» যৌতুক না পেয়ে নির্যাতনের অভিযোগ, গৃহবধূকে মারধর «» তুরাগে ১৫০টি দোকানের বিদ্যুৎ বিল মাসে ৭০০ টাকা দেখিয়ে প্রায় ৫ লক্ষ টাকা আত্মসাৎকারী নামধারী নেতা গ্রেফতার। «» তুরাগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু «» তুরাগে ২ বছরের শিশু ধর্ষণ : ধর্ষক মামুন আটক। «» ইদ-ই-মিলাদুন্নবি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ «» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা।

সুনামগঞ্জ ছাতকে ভারতীয় মদসহ দু’ বিক্রেতা আটক

সেলিম মাহবুব,সুনামগঞ্জ  ছাতক ছাতকে ভারতীয় মদ ও সিএনজি-ফোরষ্ট্রোকসহ দু’ মদ বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শশুক্রবার রাতে শহরের লাফার্জ ফেরীঘাট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই ইয়াছিন মিয়া অভিযান চালিয়ে লাফার্জ ফেরীঘাট সংলগ্ন এলাকা থেকে ২১ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ দু’ বিক্রেতাকে আটক করেন। এসময় মাদক দ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিক্সাও আটক করে পুলিশ। আটককৃতরা হলো সিলেটের বিশ্বনাথ উপজেলার নরশিংপুর গ্রামের মনির মিয়ার পুত্র রাসেল মিয়া সুমন (২৬) ও কারিকোনা গ্রামের ফয়জুর রহমান আশিকের পুত্র ইমরান হোসেন টিটু (২৭)। আটকদের বিরুদ্ধে ছাতক থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে আটককৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেন ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ