,


শিরোনাম:
«» তুরাগে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীর বন্ধু গ্রেফতার «» ভাড়া বাসায় অবস্থান করে স্বর্ণের দোকানে ডাকাতী করতো তারা’ «» ঈশ্বরদীতে ২০০ লিটার মদসহ গ্রেফতার ১ «» ঈশ্বরদীতে নবজাতক হত্যার অভিযোগ সাবেক স্বাস্থ্যকর্মীর আকলিমার বিরুদ্ধে «» সাংবাদিকতার দায় একমাত্র জনসাধারণের কাছে:তিতুমীর «» ঈশ্বরদীতে প্রণোদনার সার-বীজ প্রদানে স্বজনপ্রীতির অভিযোগ প্রকৃত কৃষকদের «» ঈশ্বরদীতে বালু খেকোদের কবলে বিলিন হাজার হেক্টর ফসলি জমি, দিশেহারা কৃষক «» ঠাকুরগাঁওয়ে বিশ্ব মৃত্তিকা দিবস পালিত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত «» চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা «» চাঁপাইনবাবগঞ্জ কৃষকলীগের অনুষ্ঠানে সংঘর্ষে যুবলীগ নেতা মিনহাজ আহত

উন্নয়ন কার্যক্রমের দৈবয়তা পরিহারকরণ ও সমন্বয় বিষয়ক কর্মশালা

নুরুল আলম টেকনাফ) উন্নয়ন কার্যক্রমের দৈবয়তা পরিহারকরণ ও সমন্বয় বিষয়ক কর্মশালা টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। টেকনাফ উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত এবং সহযোগিতায় কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) ২৪ জানুয়ারী (রোববার ) সকাল ১১ টায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম সভাপতিত্বে কর্মশালা অনুষ্ঠিত হয়। আবুল ফারাহ সালেহ (ডিএফ.ইএএলজি) সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার(ইএএলজি)ও উপজেলা ও ইউনিয়ন পরিষদের উন্নয়ন প্রকল্প প্রণয়ন বাস্তবায়ন ও মনিটরিং বিষয়ক কর্মশালা পৃথক দু’টি সভায় প্রকল্প স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক শ্রাবস্তী রায় ও বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। উপস্থিত ছিলেন. হোয়াইকং. বাহারছড়া. টেকনাফ সদর ও সেন্টমাটি’ন ইউপি চেয়ারম্যান. অধ্যক্ষ মাওঃ নুর আহমদ আনোয়ারী মাওঃ আজিজ উদ্দিন. আবু ছৈয়দ ও নুর আহমদ. জনপ্রতিনিধি. সংরক্ষি মহিলা জনপ্রতিনিধি. সচিব ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। প্রধান অতিথি শ্রাবস্তী রায় বলেন. জবাবদিহিমূলক টেকসই উন্নয়ন সংক্রান্ত বিষয়ে গুরুত্বারোপ করেন এবং মাতা-পিতার আইডি কার্ড থাকলে জন্ম নিবন্ধন করা যাবে বলে জানিয়েছেন তিনি. এবং এক্ষেত্রে পিতা-মাতার জন্ম নিবন্ধন এর কোনো প্রয়োজন নেই বলে জানান।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ