,


শিরোনাম:
«» কক্সবাজার টেকনাফের এডভোকেট আব্দুর রহমান ইয়াবাসহ তুরাগে পুলিশের জালে ধরা। «» জিএম কাদেরের ফোন ছিনতাই করে ২৩ হাজার টাকা বিক্রি, বসুন্ধরা মার্কেট থেকে ৮ দিন পর খোলা ফোন উদ্ধার। «» শেরে-বাংলা নগরে প্রশাসনকে মাসোহারা দিয়েই চলছে সরকারি দপ্তরের গাড়ির তেল চুরি «» উত্তরায় কিশোর গ্যাংয়ের ছিনতাইয়ের কবলে পথচারীরা। «» আব্দুল্লাহপুরের তালাবদ্ধ গরুর সিকল কেটে থানায় এনে চাঁদা আদায় ক্ষুব্দ গরুর মালিক  «» ‘পড়ি বঙ্গবন্ধুর বই, সোনার মানুষ হই ‘-শীর্ষক সেরা পাঠকদের পুরষ্কার বিতরণী «» মহানন্দা নদীতে যূবকের রহস্যজনক মৃত্যু হস্তক্ষেপ নেই দায়িত্বশীলদের «» জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ’র মাস্টার প্যারেড সম্পন্ন «» দখিনের দুয়ার উম্মোচনে ফরিদগঞ্জে আনন্দ র‍্যালী «» আব্দুল্লাহপুরে এনা পরিবহনের বাস চাপায় মৃত্যু পথযাত্রী নবম শ্রেণির শিক্ষার্থী সাআ’দ।

জয়পুরহাটের কালাই আলু ক্ষেত থেকে ১ কিশোরের মরদেহ উদ্ধার

জুয়েল শেখ জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের কালাইয়ে রিপন হোসেন ১৬ নামে ১ কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার মাদারপুর গ্রামের পাশে মাঠের আলু ক্ষেত থেকে ১ কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। জয়পুরহাটের কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেছেন । নিহত রিপন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাঝিয়া স্থল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। ওসি সেলিম মালিক জানান রিপন ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারের অটো রিকশা ও ভ্যান গ্যরেজে শ্রমিকের কাজ করত। গতকাল বৃহষ্পতিবার রাতে বাড়ি থেকে খাবার খেয়ে গ্যারেজে আসার পর সেখান থেকে একটি ব্যাটারী চালিত অটো রিকশা নিয়ে বের হয়ে আর গ্যারেজে ফিরে যায়নি নিহত রিপন। আজ শুক্রবার দুপুরে কৃষকেরা মাঠে কাজ করতে গেলে আলু ক্ষেত থেকে ১ কিশোরের মরদেহ দেখতে পেরে তাৎক্ষণিক পুলিশকে খবর দিলে পরে পুলিশ এসে মরদেহ টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। ওসি আরো জানান কোন অটো ছিনতাইকারী চক্র আরোহী সেজে অটো-রিকশা সহ রিপন কে কৌশলে ঘটনাস্থলে নিয়ে যায়। সেখানে তাকে শ্বাস রোধ করে হত্যার করে মরদেহ টি সেখানে ফেলে রেখে অটো রিকশা টি ছিনতাই করে নিয়ে যেতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ